ইয়ামি দিলেন নতুন খবর

বিয়ের পর বদলে গেছে অভিনেত্রী ইয়ামি গৌতমের জীবন। বিয়ে অভিনেত্রীর জীবনে আর্শিবাদ রূপে দাঁড়িয়েছে। বিয়ের পরপরই কাজও বেড়ে গেছে বড় পর্দার। বেশকিছু দিন আগে শোনা গিয়েছিল অক্ষয় কুমারের সঙ্গে ‘ওহ মাই গড’-এর সিক্যুয়ালে অভিনয় করবেন তিনি। এবার ইয়ামি দিলেন নতুন আরেক খবর। ভারতীয় সংবাদমাধ্যম ‘এবিপি’র খবর, এবার তিনি জুটি বাঁধতে চলছেন সালমান খানের সঙ্গে।

পর্দায় সালমান খানের সঙ্গে নায়িকা হওয়ার স্বপ্ন দেখেন কমবেশি অনেক তরুণ অভিনেত্রী। অনেক নবাগতকে সালমান তার নায়িকা হওয়ার সুযোগও দিয়েছেন। সোনাক্ষী, সাই মাঞ্জরেকর, জারিন খানসহ অনেক নায়িকার ভাইজানের হাত ধরে বলিউডে অভিষেক হয়েছে। এদিকে ক্যাটরিনা কাইফ, জ্যাকুলিন ফার্নান্দেজসহ অনেক প্রতিষ্ঠিত নায়িকা সালমানের নায়িকা হয়ে পর্দায় এসেছেন এবং বেশ সফলও হয়েছেন তারা। এবার এ তালিকায় যুক্ত হচ্ছেন ইয়ামি গৌতম।

সালমান খানের আগামী স্পাই থ্রিলারধর্মী ছবির নায়িকার ভূমিকায় থাকছেন ইয়ামি। ভারতীয় গুপ্তচর রবীন্দ্র কৌশিকের জীবনের ওপর এক সিনেমা নির্মাণ করতে চলেছেন খ্যাতনামা পরিচালক রাজকুমার গুপ্তা। এর আগে তিনি ‘নো ওয়ান কিলড জেসিকা’, ‘ঘনচক্কর’, ‘রেড’, ‘আমির’–এর মতো ছবি পরিচালনা করেছেন।

রবীন্দ্র কৌশিকের পরিচয় ‘ব্ল্যাক টাইগার’ হিসেবে। এখন পর্যন্ত তাকে ভারতের সেরা গুপ্তচর বলা হয়। রাজকুমার গুপ্তা দীর্ঘদিন ধরে রবীন্দ্র কৌশিকের জীবনের ওপর গবেষণা করছেন। পাঁচ বছরের গবেষণার পর তিনি সিদ্ধান্ত নিয়েছেন যে ‘ব্ল্যাক টাইগার’কে এবার পর্দায় নিয়ে আসবেন।

ইয়ামিকে ‘ওহ মাই গড’–এর সিক্যুয়াল ছাড়া আরো বেশ কিছু ছবিতে দেখা যাবে। ‘ভূত পুলিশ’, ‘দশবি’ আর ‘আ থার্সডে’ ছবিতে অভিনয় করছেন তিনি। অন্যদিকে সালমান শিগগিরই ‘টাইগার থ্রি’ ছবির শুটিং শুরু করবেন। ২৩ জুলাই এই ছবির শুটিং শুরু করবেন ক্যাটরিনাও। ইমরান হাশমিকে এই ছবিতে ভিলেনের ভূমিকায় দেখা যাবে।

এমন আরো সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ বিনোদন