‘হিট-গার্ল’ ফিরতে পারে, তবে…

২০১০ সালে মুক্তি পেয়েছিল মার্ভেল কমিকস সিরিজ অবলম্বনে নির্মিত ব্ল্যাক কমেডি সুপারহিরো চলচ্চিত্র ‘কিক-অ্যাস’। ম্যাথিউ ভন নির্মিত চলচ্চিত্রটি এর হিংস্রতা, সহিংসতা ও ভাষার কারণে কিছুটা সমালোচিত হলেও সাধারণ দর্শকদের মধ্যে ব্যাপক জনপ্রিয়তা পেয়েছিল, বক্স অফিসে সাফল্য পেয়েছিল। এই চলচ্চিত্রে নিকোলাস কেইজ, মার্ক স্ট্রংয়ের মতো অভিনেতাদের সঙ্গে ‘মিন্ডি ম্যাকক্রিডি’ ওরফে ‘হিট-গার্ল’ চরিত্রে অভিনয় করেন তখনকার ১৩ বছর বয়সী ক্লোয়ি গ্রেইস মোরেটজ। এই চলচ্চিত্রে অভিনয় করে তিনি তারকাখ্যাতি পেয়ে যান।

২০১৩ সালে চলচ্চিত্রটির সিকুয়েল ‘কিক-অ্যাস টু’ মুক্তি পায়। সম্প্রতি শোনা যাচ্ছিল, এই ফ্র্যাঞ্চাইজির তৃতীয় চলচ্চিত্র আসছে, এর নির্মাণকাজ চলছে।
মার্কিন টিভি অনুষ্ঠান দ্য টুনাইট শোতে উপস্থাপক জিমি ফ্যালন এই প্রসঙ্গেই ক্লোয়ির কাছে জানতে চেয়েছিলেন। জবাবে অবশ্য বিষয়টি খোলাসা করেননি ক্লোয়ি। কিন্তু তিনি বলেছেন, আবারো ‘হিট গার্ল’ চরিত্রে অভিনয়ে তার ব্যাপক আগ্রহ আছে। তবে পরিস্থিতি হতে হবে তার মনমতো।

ক্লোয়ি বলেন, “আমার মনে হয় প্রাপ্তবয়স্ক অবস্থায় হিট-গার্ল কতদূর গেছে, আর সে এখন কেমন, তা দেখতে পাওয়াটা ভালোই মজার হবেI কিন্তু আমার মনে হয়, গোটা ব্যাপারটাই অনেকটা নিখুঁত হতে হবে।“ এর মানে, ‘কিক-অ্যাস’ চরিত্রের অভিনেতা অ্যারন টেলর-জনসন ও ‘রেড মিস্ট’ চরিত্রে ক্রিস্টোফার মিঞ্জ-প্ল্যাসে সহ চলচ্চিত্রের গোটা দল, ক্যামেরার সামনের-পেছনের সব কলাকুশলীকেই ফিরতে হবে।

২০১০ ও ২০১৪ সালে ‘কিক-অ্যাস’ ফ্র্যাঞ্চাইজির চলচ্চিত্র দুটি অবলম্বনে দুটি ভিডিও গেইম মুক্তি পায়। এখানেও হিট-গার্লের কণ্ঠ দেন ক্লোয়ি। এই বছর তিনি ‘টম অ্যান্ড জেরি’ ও ‘মাদার/অ্যান্ড্রয়েড’ চলচ্চিত্রে অভিনয় করেছেন, আর ‘দ্য অ্যাডামস ফ্যামিলি টু’ অ্যানিমেটেড চলচ্চিত্রে কণ্ঠ দিয়েছেন।

এমন আরো সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ বিনোদন