অভিযোগ, পুরুষদের ‘কামুক হিসেবে দেখানো হয়েছে’

সামান্থা রুথ প্রভু

এবার বলিউডে পুরুষকে বিকৃতভাবে উপস্থাপনের অভিযোগ উঠেছে। আর তাতে পচা শামুকে পা কাটলো দক্ষিণ ভারতীয় তারকা সামান্থা রুথ প্রভুর। ক্যারিয়ারে প্রথম বারের মতো আইটেম সংয়ে তিনি পারফর্ম করেন, গানের নাম ‘ও অন্তভ’। কিন্তু পুরুষ জাতিকে নেতিবাচকভাবে উপস্থাপনের অভিযোগে গানটি আইনি জটিলতায় পড়েছে, উঠেছে নিষিদ্ধের দাবি।

তেলেগু তারকা আল্লু অর্জুন ও রাশ্মিকা মান্দানা অভিনীত ‘পুষ্প : দ্য রাইজ’ চলচ্চিত্রের জন্য ‘ও অন্তভ’ আইটেম সংটি নির্মাণ করা হয়েছিল। বলিউডভিত্তিক সংবাদমাধ্যম পিঙ্কভিলা জানায়, অন্ধ্র প্রদেশের একটি পুরুষকেন্দ্রিক সংস্থা এই গান নিষিদ্ধের দাবি তুলে মামলা ঠুকেছে। ওই সংস্থার অভিযোগ, গানে পুরুষদের বিকৃত মানসিকতার এবং কামুক হিসেবে দেখানো হয়েছে। তবে এই প্রসঙ্গে কোনো পক্ষেরই আনুষ্ঠানিক কোনো বক্তব্য আপাতত পাওয়া যায়নি।

অন্ধ্র প্রদেশের চিত্তোর জেলার একটি প্রত্যন্ত অঞ্চলের বিরল কাঠ চোরাকারবারির গল্প নিয়ে সুকুমার নির্মাণ করেছেন ‘পুষ্প: দ্য রাইজ’। চলচ্চিত্রে অর্জুন ও রাশ্মিকা ছাড়াও আছেন ফাহাদ ফাসিল, সুনীল, অনুসূয়া ভরদ্বাজ ও জগপতি বাবু সহ আরো অনেকে। সঙ্গীতায়োজন করেছেন দেবি শ্রী প্রসাদ। চলচ্চিত্রটি আসছে দুটি খণ্ডে, যার প্রথম ভাগ ‘পুষ্প: দ্য রাইজ পার্ট ওয়ান’ আগামী ১৭ ডিসেম্বর তামিল, তেলেগু, মালয়ালাম, হিন্দি ও কন্নড় ভাষায় মুক্তি পাবে। গত ৬ নভেম্বর চলচ্চিত্রটির ট্রেলার মুক্তি পেয়েছে।

‘আরিয়া’ (২০০৪) ও ‘আরিয়া টু’ (২০০৯)-এর পর ‘পুষ্প: দ্য রাইজ’ সুকুমারের সঙ্গে আল্লু অর্জুনের এটি তৃতীয় কাজ। চলচ্চিত্রটি হিন্দি ভাষায় ডাবিং করা হচ্ছে, অর্থাৎ এর মাধ্যমে অর্জুন বলিউড অঙ্গনেও পা রাখছেন।

এমন আরো সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ বিনোদন