শ্রাবণ রাঠোরের শেষ বিদায়ে পাশে নেই পরিবার

গত কয়েকদিন ধরেই করোনা আক্রান্ত হয়ে মুম্বাইয়ে রাহিজা হাসপাতালে চিকিৎসারত ছিলেন শ্রাবণ। চিকিৎসকেরা জানিয়েছিলেন, তার অবস্থা সংকটজনক। বহু চেষ্টার পরও বৃহস্পতিবার রাতে প্রয়াত হলেন নব্বইয়ের দশকের সেরা পরিচালক জুটি ‘নদিম-শ্রাবণ’র শ্রবন রাঠোর। বর্ষীয়ান সংগীত পরিচালকের মৃত্যুতে শোকাহত গোটা বলিউড।সোশ্যাল মিডিয়ায় এই অন্যতম বিশিষ্ট সংগীত পরিচালকের উদ্দেশ্যে শোকবার্তা ও শ্রদ্ধা জানালেন বিভিন্ন খ্যাতিমান বলিউড তারকা।

বিখ্যাত সুরকার সালিম মার্চেন্ট ট্যুইট করে লিখেছেন, ‘চলে গেলেন শ্রাবণ ভাই। তার পরিবারের প্রতি আমার আন্তরিক সমবেদনা রইল। আমি অত্যন্ত মর্মাহত। নব্বইয়ের দশকে হিন্দি ছবির জগতে কিছু অবিস্মরণীয় গান উপহার দেওয়ার পেছনে ছিল ‘নদিম-শ্রাবণ’ এর এই জুটি। করোনা অসংখ্য মানুষের জীবন কেড়েছে। জানি না কবে এসব শেষ হবে…! ‘

জনপ্রিয় বলিউড সুরকার প্রীতম টুইট করে জানিয়েছেন, ‘শ্রাবণজীর’ মৃত্যুর খবর তাকে অসাড় করে দিয়েছে। প্রয়াত সংগীত পরিচালকের পরিবারের উদ্দেশ্যে সমবেদনা জানিয়েছেন তিনি।

অন্যদিকে প্রিয় বন্ধুর মৃত্যুর খবরে ভেঙে পড়েছেন নদিম। এক জাতীয় সংবাদমাধ্যম হতে নদিমের সঙ্গে এ বিষয়ে যোগাযোগ করা হলে ফোনের ওপাশ থেকে কান্নায় ভেঙে পরেন নদিম।
আবেগভরা গলায় তিনি জানান, তিনি মেনে নিতেই পারছেন না তার প্রিয় শানু আর নেই। শ্রাবণের সঙ্গেই তার যেমন বড় হওয়া তেমনই জীবনের নানা চড়াই উৎরাই একসঙ্গে পেড়িয়ে আসা, সেকথাও অকপটে জানালেন এই বর্ষীয়ান সংগীত পরিচালক। শেষবারের মতো তাকে দেখতে পারছেন না নাদিম, এই সময়ে পরিবারের পাশে গিয়েও দাঁড়াতে পারছে না।
প্রসঙ্গত, শ্রাবণের স্ত্রী এবং ছেলে সন্জীব রাঠোরও করোনায় আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি আছেন। তাই তার শেষ বিদায়ে পরিবারের কেউ নেই পাশে।

এমন আরো সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ বিনোদন