আবার আসছে ‘ফ্রেন্ডস’ দল!

হলিউড অভিনেতা ম্যাথিউ পেরি সম্প্রতি তাঁর ইনস্টাগ্রামে একটি ছবি শেয়ার করেছিলেন যা নেটাগরিকদের নজর এড়াতে পারেন নি।কেননা, অভিনেতা পোস্টি পরবর্তীতে রিমুভ করে দেন।
ভুলবশত পোস্ট করা ছবিটি দেখে নেটিজনরা খুব উৎসাহ প্রকাশ করেছেন।

কি ছিলো সেই পোস্টে যা অভিনেতা পরবর্তীতে রিমুভ করে দেন?অভিনেতা ম্যাথিউ পেরি তার ইনস্টাগ্রামে একটি পোস্ট শেয়ার দিয়েছিলেন। এই অভিনেতা ‘চ্যান্ডলার বিং’ নামে এক চরিত্র অভিনয় করে ঝড় তুলেছিলেন ‘ফ্রেন্ডস’ধারাবাহিকে।পোস্ট করা ছবিতে দেখা যাচ্ছে মেকাপ রুমে আয়নার সামনে বসে রয়েছেন অভিনেতা চ্যান্ডলার বিং। পাশে মেকাপ ব্রাশ হাতে নিয়ে কেউ একজন দাঁড়িয়ে আছে। অভিনেতা হাঁ করে তাকিয়ে রয়েছেন নিজের প্রতিচ্ছবির দিকে। শেয়ার করে ছবিতে শিরোনামে লিখেছেন,’মেকাপ ব্রাশ খেয়ে নেওয়ার ঠিক আগ মুহূর্তে। বন্ধুদের সঙ্গে পূর্নমিলনের কথা উল্লেখ্য করছি না’।

আমেরিকান এই ধারাবাহিক ‘ফ্রেন্ডস’ শুরু হয়েছিল ঠিক ১৯৯৪ সালে। ১০ বছর ১০টা সিজন দেখানো হয়েছিল। এক সময় দারুণ জনপ্রিয় সেই ধারাবাহিক এখন ওটিটি প্লাটফর্ম নেটফ্লিক্সে। ৬ জন বন্ধুকে নিয়ে এই ধারাবাহিকের কাহিনি নিয়ে নির্মিত।টানা ১০বছর ধরে চলেছিল এই ধারাবাহিক নাটকটি।যা এখনো দর্শকের মনে জায়গা করে আছে।

শেষ হওয়া ধারাবাহিকটি বেশ কয়েকবছর পর ফের সেই চরিত্রদের পর্দায় একসাথে হাজির করা হবে। এক ঘন্টার একটি এপিসোড ‘ফ্রেন্ডস রিইউনিয়ন’শিরোনামে।সম্প্রতি এপিসোডটির শুটিংয়ের কাজ শেষ করেছে। রবিবার সেই খবরটি পাওয়া গিয়েছে ‘ফ্রেন্ডস’-এর ইনস্টাগ্রামের প্রোফাইলে।

এমন আরো সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ বিনোদন