বিবাহবার্ষিকীতে আবেগ-আপ্লুত শিল্পা

 

শিল্পা-রাজের বিয়ের ছবি

পর্নোগ্রাফি নির্মাণ, প্রতারণা, ভয়ভীতি প্রদর্শন সংক্রান্ত নানা অভিযোগে আইনি জটিলতায় গত কয়েক মাস আষ্ঠেপৃষ্ঠে জড়িয়ে ছিলেন বলিউড তারকা শিল্পা শেট্টি ও তার স্বামী ব্যবসায়ী রাজ কুন্দ্রা। এর মধ্যে এই দম্পতির বৈবাহিক সম্পর্কের ভাঙনের গুঞ্জনও শোনা গেছে। আজ (২২ নভেম্বর) এই দম্পতির ১২তম বিবাহবার্ষিকী। এই উপলক্ষে সামাজিক যোগাযোগমাধ্যম ইনস্টাগ্রামে এক পোস্টে সব গুঞ্জনের জবাব দিয়েছেন শিল্পা।

বিয়ের অনেকগুলো অপ্রকাশিত ছবি ইনস্টাগ্রামে শেয়ার করেছেন শিল্পা। সঙ্গে বলেছেন, ‘‘বছর আগে এই দিনে এই মুহূর্তে আমরা একে অপরের কাছে প্রতিজ্ঞা করেছিলাম, সুখে-দুঃখে একসঙ্গে থাকবো। কঠিন সময়ে একে অপরের হাত ধরে থাকবো। নিজেদের মধ্যে ভালোবাসা আর ঈশ্বরের প্রতি বিশ্বাস রাখবো, তিনি আমাদের সঠিক পথ দেখাবেন। প্রতিদিন আমরা কাঁধে কাঁধ মিলিয়ে আমাদের এই প্রতিজ্ঞা পালন করবো। ১২ বছর পার হয়ে গেছে। শুভ বিবাহবার্ষিকী, ‘কুকি’। আমাদের জীবনে আসুক অনেক অনেক রংধনু আর অর্জনের মাইলফলক, খুশি-আনন্দ, আর আমাদের বাচ্চাদের জন্য চিয়ার্স। সুখে-দুঃখে যেসব শুভানুধ্যায়ী আমাদের পাশে ছিলেন তাদের সবাইকে ধন্যবাদ জানাতে চাই।’’

২০০৯ সালের ফেব্রুয়ারিতে বাগদানের পর ২২ নভেম্বর বিয়ে করেন শিল্পা ও রাজ। এই বছরের ১৯ জুলাই পর্নোগ্রাফি নির্মাণ ও বিক্রির অভিযোগে মুম্বাই পুলিশ রাজকে মাড আইল্যান্ড থেকে গ্রেফতার করে। এসময় স্ত্রী শিল্পা তাকে জোরালো সমর্থন দেন। দুই মাস কারাভোগের পর ২০ সেপ্টেম্বর ৪৬ বছর বয়সী রাজের জামিন মঞ্জুর হয়।

এমন আরো সংবাদ

সর্বশেষ বিনোদন