স্পাইডারম্যানের ছবি ফাঁস!

ফাঁস হওয়া ছবি

সম্প্রতি সামাজিক যোগাযোগমাধ্যম টুইটারে মারভেল স্টুডিওজের আসন্ন ‘স্পাইডার-ম্যান: নো ওয়ে হোম’ চলচ্চিত্রের ছবি পোস্ট করেছিলেন কানাডিয়ান চলচ্চিত্র সমালোচক জন ক্যাম্পিয়া। এই ছবিগুলোতে মারভেল সিনেমাটিক ইউনিভার্সের টম হল্যান্ডের সঙ্গে আগের দুই স্পাইডার-ম্যান অভিনেতা টোবি ম্যাগুয়ার এবং অ্যান্ড্রু গারফিল্ডকে দেখা যায়। এই ছবি পোস্ট করার কারণে মারভেল স্টুডিওজের পক্ষ থেকে তার সঙ্গে যোগাযোগও করা হয়েছে বলে জানান এই সমালোচক।

টোবি হলেন স্যাম রাইমির ‘স্পাইডার-ম্যান’ ট্রিলজির, আর সনি পিকচার্সের ‘দ্য অ্যামেইজিং স্পাইডার-ম্যান’ ফ্র্যাঞ্চাইজির অভিনেতা গারফিল্ড। একটি ছবিতে দেখা যায়, রাতের বেলা এক প্রমোদতরীতে দাঁড়িয়ে আছে মুখোশবিহীন তিন স্পাইডারম্যান। সম্ভবত লড়াইয়ের পর বিধ্বস্ত তিনজনই, ফ্রেমের বাইরে থাকা কিছু দেখছেন।

আরেকটি ছবিতে ডাইনিং টেবিলে পিটার পার্কার, আন্ট মে আর হ্যাপি হোগানের সঙ্গে ‘ডেয়ারডেভিল’ নেটফ্লিক্স সিরিজের অভিনেতা চার্লি কক্সকেও দেখা যায়। এসব ছবির ওপর ওয়াটারমার্কে লেখা ‘দ্য জন ক্যাম্পিয়া শো’। এমন কয়েকটি ছবি ফাঁস হওয়ার পর এগুলোর সত্যতা নিয়ে ইন্টারনেটে ঝড় ওঠে।

নিজের ইউটিউব চ্যানেলে এক ভিডিওতে ক্যাম্পিয়া বলেন, ইমেইলে তাকে কয়েকটি ছবি পাঠানো হয়। ছবিগুলো হাতে পেয়ে ফটোশপ বলে ভেবেছিলেন, তাই নিজের ওয়াটারমার্ক দিয়ে টুইটারে শেয়ার করেন। এর পাঁচ মিনিট পর জানতে পারেন, ছবিগুলো ‘সম্ভবত আসল’। তখনই ছবিগুলো তিনি টুইটার থেকে মুছে ফেলেন, হাতে থাকা বাকি ছবিগুলোও আর শেয়ার করেননি। পরবর্তীতে মারভেল স্টুডিওজের পক্ষ থেকে তার কাছে মেইল প্রেরকের নাম জানতে চাওয়া হয়।

সবশেষে ক্যাম্পিয়া বলেন, সামান্য টুইটার পোস্টের জন্য স্টুডিওর সঙ্গে সম্পর্ক নষ্ট করার প্রশ্নই আসে না।
আগামী ১৭ ডিসেম্বর ‘স্পাইডার-ম্যান: নো ওয়ে হোম’ চলচ্চিত্রটি মুক্তি পাবে। একে কেন্দ্র করে ভক্তদের অতি উৎসাহী হতে নিরুৎসাহিত করেছেন মারভেল স্টুডিওজের প্রধান কেভিন ফাইগি।

এমন আরো সংবাদ

সর্বশেষ বিনোদন