স্টার সিনেপ্লেক্সের প্রতিষ্ঠাবার্ষিকীতে ‘নো টাইম টু ডাই’

স্টার সিনেপ্লেক্স প্রেক্ষাগৃহে ৮ অক্টোবর এসেছে জেমস বন্ড ফ্র্যাঞ্চাইজির নতুন চলচ্চিত্র ‘নো টাইম টু ডাই’। যুক্তরাষ্ট্রসহ বিশ্বব্যাপী আজই মুক্তি পাচ্ছে ড্যানিয়েল ক্রেইগ অভিনীত ‘নো টাইম টু ডাই’। স্টার সিনেপ্লেক্স কর্তৃপক্ষ ঘোষণা দিয়েছে, ৮ অক্টোবর থেকেই রাজধানীতে পান্থপথের বসুন্ধরা সিনেপ্লেক্স, ধানমন্ডির সীমান্ত সম্ভার, মহাখালীর এসকেএস টাওয়ার এবং মিরপুরের সনি সিনেপ্লেক্স শাখায় বিভিন্ন সময়ে চলচ্চিত্রটি দেখা যাচ্ছে।

করোনাকালে দর্শক হারানো প্রেক্ষাগৃহগুলোয় প্রাণ ফিরিয়ে এনেছে বন্ড সিরিজের ২৫তম চলচ্চিত্র ‘নো টাইম টু ডাই’। গত সপ্তাহে যুক্তরাজ্যে মুক্তির পর থেকেই চলচ্চিত্রটি একের পর এক রেকর্ড গড়েই চলেছে, ভাসছে দর্শক ও সমালোচকদের প্রশংসায়। ক্যারি জোজি ফুকুনাগা পরিচালিত এই চলচ্চিত্রে শেষবারের মতো ‘জেমস বন্ড’ হয়েছেন ক্রেইগ। চলচ্চিত্রে এছাড়াও অভিনয় করেছেন লিয়া সিডাউক্স, বেন হুই’শ, নাওমি হ্যারিস, জেফরি রাইট, ক্রিসটোফ ওয়াল্টজ, ররি কিনিয়ার, রামি মালেক, লাশানা লিঞ্চ, ডেভিড ড্যান্সেক প্রমুখ।

এদিকে, ৮ অক্টোবর ১৮ বছরে পা রাখলো দেশের প্রথম মাল্টিপ্লেক্স প্রেক্ষাগৃহ স্টার সিনেপ্লেক্স। এই উপলক্ষে ৭ অক্টোবর আয়োজিত অনুষ্ঠানে আমন্ত্রিত অতিথিদের জন্য ‘নো টাইম টু ডাই’ প্রদর্শিত হয়েছে।

২০০৪ সালের ৮ অক্টোবর রাজধানীর বসুন্ধরা সিটি শপিং মলে প্রেক্ষাগৃহ স্থাপনের মাধ্যমে যাত্রা শুরু করে স্টার সিনেপ্লেক্স। পরবর্তীতে ধানমন্ডির সীমান্ত স্কয়ার এবং মহাখালীর এসকেএস টাওয়ারে, এবং এই বছর মিরপুরের সনি স্কোয়ারে এর শাখা চালু হয়। এছাড়াও বগুড়ার সাতমাথায় আরেকটি নতুন শাখা নির্মিত হচ্ছে। চলচ্চিত্র প্রযোজনাও শুরু করেছে স্টার সিনেপ্লেক্স। প্রতিষ্ঠানটির প্রযোজিত প্রথম চলচ্চিত্র ২০১৯ সালে মুক্তি পাওয়া ‘ন ডরাই’।

এমন আরো সংবাদ

সর্বশেষ বিনোদন