রাজের পর্নোগ্রাফি ব্যবসার কথা জানতেন না শিল্পা

স্বামী রাজ কুন্দ্রার পর্নোগ্রাফি ব্যবসার বিষয়টি তার অজানা ছিল বলে দাবি করেছেন বলিউড তারকা শিল্পা শেট্টি।
সম্প্রতি রাজ কুন্দ্রার পর্নোগ্রাফি মামলায় ১৪৬৭ পাতার সম্পূরক চার্জশিট দাখিল করে মুম্বাই ক্রাইম ব্রাঞ্চ। এতে স্ত্রী শিল্পা শেট্টি তাদের প্রথম সাক্ষাত থেকে বিয়ে পর্যন্ত খুঁটিনাটি বিষয় জানিয়েছিলেন। পর্নোগ্রাফি ব্যবসা প্রসঙ্গে তিনি বলেন, বোলিফেম ওটিটির বিষয়ে তিনি কিছুই জানতেন না। এই মামলার তদন্তের সময় তিনি জানতে পেরেছেন যে ভিয়ান কোম্পানি থেকে হটশটের জন্য নির্মিত অশ্লীল ভিডিওগুলো প্রদীপ বক্সির কেনরিন কোম্পানিকে পাঠানো হতো। শিল্পা আরও জানান, উমেশ কামাত ভিয়ান ইন্ডাস্ট্রিতে কাজ করতেন। তাকে এই বছরের ফেব্রুয়ারিতে গ্রেপ্তার করা হয়েছিল। এ ব্যাপারে রাজকে জিজ্ঞাসা করলে তিনি জানান, উমেশ আর গহনা বশিষ্ঠ স্বাধীনভাবে অশ্লীল ভিডিও বানিয়ে বিক্রি করতেন।
পুলিশের জিজ্ঞাসাবাদে শিল্পা বলেছিলেন, “আমি নিজের কাজ নিয়ে ব্যস্ত থাকতাম। আর তাই রাজকে কখনো প্রশ্ন করিনি ও কী কাজ করছে। রাজও কখনো ওর কাজের ব্যাপারে আমাকে কিছু জানাত না। তাই এ বিষয়ে আমি বিন্দুবিসর্গ জানি না।“
গত ১৯ জুলাই পর্নোগ্রাফিক ভিডিও নির্মাণের অভিযোগে শিল্পপতি রাজ কুন্দ্রাকে গ্রেপ্তার করেছিল মুম্বাই ক্রাইম ব্রাঞ্চ। এই মামলায় বেশ কিছু অভিনেত্রী রাজের বিরুদ্ধে গুরুতর অভিযোগ এনেছেন। শিল্পা সহ সংশ্লিষ্ট ৪৩ জনের বয়ান এই চার্জশিটে আছে।
শিল্পা জানান, এর আগে ২০০৯ সালে রাজ কুন্দ্রা আইপিএলের রাজস্থান রয়্যালসে ৭৫ কোটি রুপি বিনিয়োগ করেছিলেন। ওই সংগঠনে রাজের ১৩ শতাংশ অংশীদারত্ব ছিল। কিন্তু আইপিএলে জুয়া খেলার অভিযোগ ওঠার পর রাজের অংশীদারত্ব বাতিল করা হয়।

এমন আরো সংবাদ

সর্বশেষ বিনোদন