স্পাইডার-ম্যান চলচ্চিত্রে বাংলাদেশের ওয়াহিদ

মারভেল স্টুডিওজের সুপারহিরো চলচ্চিত্র ‘স্পাইডার-ম্যান : নো ওয়ে হোম’ চলচ্চিত্রে কাজ করেছেন বাংলাদেশের ওয়াহিদ ইবনে রেজা।

জনপ্রিয় মারভেল কমিকস চরিত্র স্পাইডার-ম্যানকে নিয়ে নির্মিত ফ্র্যাঞ্চাইজির ‘স্পাইডার-ম্যান : নো ওয়ে হোম’ চলচ্চিত্রটি ১৭ ডিসেম্বর মুক্তি পাওয়ার কথা। এই চলচ্চিত্রের ডিজিটাল প্রোডাকশন ম্যানেজার হিসেবে দীর্ঘ তিন মাস যুক্ত ছিলেন ওয়াহিদ ইবনে রেজা। সামাজিক যোগাযোগমাধ্যমে ফেইসবুকে তিনি নিজেই এই খবর জানান।

ওয়াহিদ বলেন, “আমার দেখা প্রথম সুপারহিরো বলেই নয়, ‘স্পাইডার-ম্যান’-এর সব কিছুই আমাকে খুব টানত। ইচ্ছে ছিল কাজ করার। একজন ডিজিটাল প্রোডাকশন ম্যানেজার হিসেবে গত তিন মাস ধরে এতে কাজ করেছি। এটা আমার জন্য খুবই গর্বের। এটা আমার জন্য অসাধারণ অভিজ্ঞতাও।”

হলিউডে এর আগেও ওয়াহিদ ‘ক্যাপ্টেন আমেরিকা : সিভিল ওয়ার’, ‘গার্ডিয়ানস অব দ্য গ্যালাক্সি ভলিউম টু’, ‘ফিউরিয়াস সেভেন’, ‘ফিফটি শেডস অব গ্রে’, ‘নাইট অ্যাট দ্য মিউজিয়াম : সিক্রেট অব দ্য টম্ব’, ‘গেম অব থ্রোনস’ সহ চলচ্চিত্র ও টিভি সিরিজে ভিজ্যুয়াল ইফেক্টস, প্রোডাকশন, ডিজিটালসহ বিভিন্ন বিভাগে যুক্ত ছিলেন। নেটফ্লিক্সের ‘এক্সট্রাকশন’ চলচ্চিত্রে ভাষা প্রশিক্ষক হিসেবেও তিনি দায়িত্ব পালন করেছেন।

এমন আরো সংবাদ

সর্বশেষ বিনোদন