শুটিংয়ে আহত প্রিয়াঙ্কা চোপরা

‘সিটাডেল’ ওয়েব সিরিজের শ্যুটিংয়ে আহত হয়েছেন বলিউড ও হলিউড তারকা অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপরা।
গতকাল ২৭ আগস্ট নিজের মুখের ক্ষতচিহ্নের ছবি সামাজিক যোগাযোগমাধ্যমে শেয়ার করেছেন প্রিয়াঙ্কা চোপরা। একটি ছবিতে দেখা যায়, তাঁর ভ্রুর ওপর কাটা দাগ, কপাল রক্তে মাখা। অন্যটিতে তাঁর গালে লম্বা কাটা দাগ। ছবি দেখে এক ভক্তের মন্তব্য, “আপনি কি সত্যিই আহত হয়েছেন, নাকি এগুলো মেকআপ?” জবাবে প্রিয়াঙ্কা লিখেছেন, গালের ক্ষতচিহ্নটা নকল। তবে ডান চোখের ওপরে সত্যিই আঘাত পেয়েছেন।

তিনি ‘অ্যাভেঞ্জার্স: এন্ড গেম’ পরিচালক অ্যান্টনি রুসো এবং জো রুসোর ‘সিটাডেল’ ওয়েব সিরিজে প্রিয়াঙ্কা একজন গুপ্তচর। অ্যামাজন প্রাইমের এই সিরিজের মাধ্যমে ওয়েব সিরিজে অভিষেক হতে যাচ্ছে প্রিয়াঙ্কার। চলতি বছরের শুরুতে লন্ডনে সিরিজটির শুটিং শুরু হয়। তার সহশিল্পীদের মধ্যে আছেন ‘গেম অব থ্রোনস’ সিরিজের অভিনেতা ও ‘এটারনালস’ তারকা রিচার্ড ম্যাডেন। এর আগে ওটিটি প্লাটফর্মে তার প্রথম কাজ ‘দ্যা হোয়াইট লায়ন’ চলচ্চিত্রটি নেটফ্লিক্সে মুক্তি পায়।

‘সিটাডেল’ সিরিজের আগে প্রিয়াঙ্কা ‘টেক্সট ফর ইউ’ চলচ্চিত্রের শুটিং শেষ করেন। এছাড়াও তার হাতে আন্তর্জাতিক কাজ আছে ‘ম্যাট্রিক্স ফোর’, একটি রোমান্টিক কমেডি, বিবাহবিষয়ক রিয়ালিটি শো, ধর্মগুরু রজনীশ শিষ্যা মা আনন্দ শিলার জীবনীচিত্র। আর বলিউডে আলিয়া ভাট ও ক্যাটরিনা কাইফের সঙ্গে ‘জি লে জারা’ চলচ্চিত্রে কাজ করছেন তিনি।

এমন আরো সংবাদ

সর্বশেষ বিনোদন