মুক্তি পাচ্ছে প্রামাণ্যচিত্র ‘ব্ল্যাকপিংক দ্য মুভি’

খুব শিগগিরই কে-পপ দুনিয়ায় তুমুল আলোচিত জনপ্রিয় ব্যান্ড ‘ব্ল্যাকপিংক’ -এর পঞ্চম প্রতিষ্ঠাবার্ষিকী। তাদের ম্যাজিক নাম্বার ফাইভ, তাই এবারের প্রতিষ্ঠাবার্ষিকী নিয়ে মেগা-পরিকল্পনার অংশ হিসেবে তারা নিয়ে আসছে একটি প্রামাণ্যচিত্র ‘ব্ল্যাকপিংক দ্য মুভি’।

তবে জেনে অবাক হবেন, শিরোনামে মুভি যুক্ত থাকলেও আসলে এটি কোন সিনেমা নয়। টাইমস অব ইন্ডিয়া’র প্রতিবেদন অনুসারে, ৮ আগস্ট মুক্তি পাচ্ছে এটি। মুক্তি পাওয়া ভিডিওতে দেখা যাবে ব্ল্যাকপিংকের চার সদস্য জেনি, রোজ, লিসা ও জিসোর গল্প। ২০১৬ সালের ওই দিনই তারা প্রথম কে-পপ দুনিয়ায় পা রাখেন।

প্রামাণ্যচিত্রটিতে দেখানো হবে তাদের ব্যক্তিগত জীবনের নানা দিক ও সাক্ষাৎকার। এছাড়াও থাকবে তাদের ‘রুম অব মেমোরি’ তথা পাঁচ বছরের স্মৃতিময় নানা অধ্যায় নিয়ে সাজানো একটি পর্ব। পুরো ভিডিওজুড়ে থাকবে ব্ল্যাকপিংক-এর পাঁচটি গান।

এই পুরো আয়োজনটির নাম দেওয়া হয়েছে ‘৪+১ প্রজেক্ট’। প্রামাণ্যচিত্র ছাড়া আরও চমক থাকবে। তবে সবকিছু আগেই প্রকাশ করেননি ব্ল্যাকপিংক-এর প্রযোজক প্রতিষ্ঠান ওয়াইজি এন্টারটেইনমেন্ট।

কোরিয়ান পপ বা কে-পপের ভক্তের সংখ্যা রয়েছে অনেক। বিশ্ব জুড়েই রয়েছে এদের বেশ খ্যাতি। গান, সুর, পোশাক, পরিবেশনা সবকিছুতেই পশ্চিমা গানের জগৎ থেকে আলাদা কোরিয়ার এই ঘরানা।

এমন আরো সংবাদ

সর্বশেষ বিনোদন