একদিনে প্রায় ৬ মিলিয়ন ভিউ!

দীর্ঘ অপেক্ষার পর বৃহস্পতিবার মুক্তি পেল ‘রাধে : ইউর মোস্ট ওয়ান্টেড ভাই’-এর ট্রেইলার। গত বছর ঈদে মুক্তি পাওয়ার কথা ছিল এই ছবিটির। কিন্তু করোনা কারণে দেরিতে মুক্তি পেতে হচ্ছে। অবশেষে চলতি বছরে ঈদের সসময় ১৩ মে ছবিটি মুক্তি পেতে যাচ্ছে। করোনাভাইরাসের কারণে  ওটিটি প্লাটফর্মে মুক্তি পাচ্ছে এই ছবিটি।

‘রাধে : ইউর মোস্ট ওয়ান্টেড ভাই’-এর দুই মিনিট ৫১ সেকেন্ডের ট্রেইলারটিতে অ্যাকশন মেজাজেই দেখা গেলো ভাইজানকে। অ্যাকশন ও রোমান্সে ভরপুর ট্রেইলারটি নেটিজনদের প্রশংসাও পেয়েছে। যা ২৩ এপ্রিল সকাল পর্যন্ত ইউটিউবে ৫ দশমিক ৯ মিলিয়ন ‘ভিউ’ কুড়িয়েছে। প্রভুদেবা পরিচালিত সিনেমায় দিশা পাটানির সঙ্গে দেখা যাবে সালমান খানকে। খলনায়কের চরিত্রে থাকছেন রণদীপ হুডা। এছাড়াও ছবিতে একটি গুরুত্বপূর্ণ চরিত্রে রয়েছেন জ্যাকি শ্রফ।

প্রকাশিত ট্রেইলারটি দেখতে খানিকটা ওয়ান্টেড সিনেমার মত মনে হলেও, দাবাং ৩-এর লঞ্চ হওয়ার সময় অভিনেতা জানিয়েছিলেন, রাধে ওয়ান্টেডের সিকুয়েল নয়।

এই ছবি প্রযোজনার দায়িত্বে রয়েছে সোহেল খান ফিল্মস, সালমান খান ফিল্মস এবং রিল লাইফ প্রোডাকশন প্রাইভেট লিমিটেড। জি-প্লেক্স ও জি-ফাইভে মুক্তি পাবে ছবিটি।

এমন আরো সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ বিনোদন