১১ বছর পর তৃতীয় সিনেমায় কত টাকা দাবি করছেন মহেশ

দীর্ঘ ১১ বছর পর আবারো অভিনয়ে আসছেন অভিনেতা মহেশ বাবু। ‘আহতাদু’ ও ‘খালেজা’র পর এবার জনপ্রিয় তেলেগু পরিচালক ত্রিবিক্রম শ্রীনিবাসের সিনেমায় কাজ করতে যাচ্ছেন সুপারস্টার মহেশ বাবু। গত বছরেই এই সিনেমা নিয়ে গুঞ্জন শোনা গিয়েছিল। এবার এ সিনেমা নিয়ে নতুন খবর প্রচার হয়েছে সংবাদমাধ্যমে।

প্রাথমিকভাবে সিনেমাটির নাম রাখা হয়েছে ‘পারথু’। হরিকা ও হাসিন ক্রিয়েশনসের ব্যানারে সিনেমাটি প্রযোজনা করছেন এস রাধা কৃষ্ণ। নতুন খবর হচ্ছে, এই সিনেমার জন্য মহেশ পারিশ্রমিক দাবি করেছেন ৫৫ কোটি রুপি, যা বাংলাদেশি মুদ্রায় ৬২ কোটি টাকারও অধিক। এমন খবরই প্রকাশ করেছেন বলিউড লাইফ।

তাদের প্রতিবেদন অনুযায়ী, সবকিছু ঠিকঠাক থাকলে চলতি বছরের শেষ দিকে শুটিং শুরু হবে। যদিও সিনেমাটির নাম এখনো চূড়ান্ত হয়নি। তবে জানা গেছে, মহেশ বাবুর বিপরীতে অভিনয় করতে দেখা যাবে অভিনেত্রী পূজা হেজকে। পূজা হেজ প্রভাসের ‘রাধে শ্যাম’ সিনেমায় অভিনয় করেন।

অন্যদিকে মহেশ বাবু বর্তমানে ‘সরকারু ভারি পাটা’ সিনেমা নিয়ে ব্যস্ত আছেন। সিনেমায় মহেশের বিপরীতে রয়েছেন কীর্তি সুরেশ। পরশুরাম পরিচালিত এই তেলেগু ছবিটি প্রযোজনায় আছে মৈত্রী মুভি মের্কাস, জি এমবি এন্টারটেইনমেন্ট ও ১৪ রিলস প্লাস।

এমন আরো সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ বিনোদন