স্বীকার করলেন সৌরভ গাঙ্গুলি

সামজিক যোগাযোগমাধ্যমে অনেক দিন ধরেই গুঞ্জন শোনা যাচ্ছিলো ভারতের জনপ্রিয় ক্রিকেটার সৌরভ গাঙ্গুলির বায়োপিক নির্মিত হতে যাচ্ছে। তবে এ নিয়ে আনুষ্ঠানিক কোনো ঘোষণা দেননি এই ক্রিকেটার।

এবার নিজের বায়োপিকের সম্মতি দিলেন ভারতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক সৌরভ গাঙ্গুলী। বলিউডে বিগ বাজেটে তৈরি হতে চলেছে তার বায়োপিক।

শোবিজ দুনিয়ার অন্যতম নামি ব্র্যান্ড ভিয়াকমের ব্যানারে তৈরি হবে এই বায়োপিক। ছবির বাজেট ২০০ থেকে ২৫০ কোটি রুপি। ইতিমধ্যে বায়োপিকের কাজ অনেকটাই এগিয়ে গেছে।

নিউজ ১৮ বাংলাকে সৌরভ জানিয়েছেন, ‘হ্যাঁ, আমি বায়োপিকের ব্যাপারে সম্মতি জানিয়েছি। হিন্দিতে হবে। তবে এখনই পরিচালকের নাম বলা সম্ভব নয়। সব ঠিক হতে আরও কিছুদিন সময় লাগবে।’

প্রোডাকশন হাউসের সঙ্গে সৌরভের একাধিক মিটিং হয়েছে। স্ক্রিপ্ট লেখার কাজও কিছুটা এগিয়েছে।

এই বায়োপিকে মুখ্য ভূমিকায় কাকে দেখা যাবে তা নিয়ে নানা জল্পনা শুরু হয়েছে অনুরাগী মহলে। অনেকে মনে করেন বাস্তবের সৌরভকে রুপালি পর্দায় ফুটিয়ে তুলতে পারেন অভিনেতা রণবীর কাপুর। সৌরভের নাম ভূমিকায় নাকি রণবীর কাপুরের নাম প্রায় চূড়ান্ত। তবে সেই তালিকায় রয়েছে আরও দুজনের নাম। বিসিসিআই প্রেসিডেন্ট হওয়া পর্যন্ত সৌরভের জার্নিটা তুলে ধরা হতে পারে রুপালি পর্দায়।

প্রসঙ্গত, আগে বহুবার প্রাক্তন অধিনায়কের বায়োপিক নিয়ে সংবাদমাধ্যমে নানা খবর শোনা গেছে। কিন্তু তখন পুরো বিষয়টাই নাকচ করে দিয়েছিলেন তিনি। যদিও এবার নিউজ ১৮ বাংলার কাছে নিজের বায়োপিক নিয়ে মুখ খোলেন সৌরভ।

এমন আরো সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ বিনোদন