সুন্দরী, সফল ও বিলিয়নিয়র

ফোর্বসের মতে, কিম কারদাশিয়ান বর্তমানে কাইলি জেনার এর উপরেও উঠে গেছেন এবং বর্তমানে তিনি আনুষ্ঠানিকভাবে একজন বিলিয়নার। সম্প্রতি বিশ্ব জুড়ে বিলিয়নিয়ার এর তালিকা তৈরি হয়েছে, ২০২০ সালের অক্টোবরে তার আনুমানিক মোট সম্পদের মূল্য ৮০ মিলিয়ন ডলার থেকে এখন এক বিলিয়ন ডলারে দাঁড়িয়েছে।কিম কারদাশিয়ান একজন ব্যবসায়ী এবং ব্যবসায়ের মাধ্যমে তার এই সাফল্য। মূলত তার স্কিমস শেপওয়্যার, কে কে ডব্লিউ বিউটি ব্যবসার সফলতার কারণে বিলিয়ন ক্লাবে । আউটলেটটিতে উল্লেখ করা হয়েছে যে, কারদাশিয়ানের ‘রিয়লিটি টেলিভিশন এবং এন্ডোর্সমেন্ট ডিল থেকে নগদ এবং অনেকগুলি ছোট বিনিয়োগ’ রয়েছে যার ফলে তার সম্পদের পরিমাণ বাড়ছে।
এছাড়াও আউটলেটটি উল্লেখ করেছে যে, এটি স্কিমস এবং কে কে ডব্লিউ বিউটিতে কারদাশিয়ানের দাবী যথাক্রমে প্রায় ২২৫ মিলিয়ন এবং ৫০০ মিলিয়ন ডলারের অনুমান করে।

এলির সুত্রে কিম কারদাশিয়ান ফোর্বসেদের জাল ট্যাক্স দিতে চেয়েছিল এবং এটা তারা উপেক্ষা করেন।পরবর্তী কিম টুইট করেন, ‘এটা মিথ্যা অপব্যবহার আমাকে অপমান করার চেষ্টা। আমাকে নিয়ে কথা গুলো বলা হয়েছে তা সবই ভুল বিবৃতি এবং অপ্রমাণিত অনুমোদন। আমি কখনো শিরোনাম চাইনি এবং মিথ্যা বলার চেষ্টাও করিনি।

কিম কারদাশিয়ান টুইট করে বলেন,”আমি একটি সুন্দর মেয়ে এবং আমার একটি সফল ব্যবসা এবং আমি পুরোপুরি ঠিকঠাক করছি।আমার কাছে কত টাকা আছে তা স্থির করার চেয়ে আমি এখন ১০০ টিরও বেশি গুরুত্বপূর্ণ জিনিসের একটি তালিকার নাম রাখতে পারি”।

এমন আরো সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ বিনোদন