লুকিয়ে মুম্বাই এসেছিলেন প্রিয়াঙ্কা

মুম্বাইয়ে বাড়ি বিক্রি করলেন বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া। সম্প্রতি তিনি মুম্বাইয়ের ভর্সোভা এলাকার দুটি বাড়ি বিক্রি করে দিয়েছেন। জানা গেছে, এই বাড়ি দুটি ৭ কোটি রুপিতে বিক্রি করেছেন প্রিয়াঙ্কা! তবে এই প্রথম মুম্বাইয়ে বাড়ি বিক্রি করেননি তিনি। এর আগে গত বছর ফেব্রুয়ারিতে মুম্বাইয়ের লোখান্ডওয়ালা এলাকায় নিজের একটি অ্যাপার্টমেন্ট বিক্রি করেছিলেন ২ কোটি রুপিতে।

বলিউড হাঙ্গামার খবর, প্রিয়াঙ্কা মুম্বাইয়ে দুটি বাড়ি বিক্রি করে একটি বিলাশবহুল অফিস ভাড়া নিয়েছেন। যার মাসিক ভাড়া ২ লক্ষ ১১ হাজার রুপি। লুকিয়ে মুম্বাই এসে বাড়ি বিক্রির সমস্ত কাজ সেরেছেন প্রিয়াঙ্কা, তেমনটাই জানা যাচ্ছে। অফিস লিজ নেয়ার রেজিস্ট্রেশনের কাজ শেষ হয়েছে ৩ জুন, ২০২১। পশ্চিম অন্ধেরিতে ওশিওয়ারার Vastu Precinct-এর সেকেন্ড ফ্লোরে প্রায় ২০৪০ স্কয়ার ফুটের অফিস ভাড়া নিয়েছেন দেশি গার্ল।

প্রিয়াঙ্কা বর্তমানে লন্ডনে রয়েছেন। এখন বলিউডের চাইতে হলিউডে কাজ করছেন বেশি। আগামীতে ‘সিটাডেল’, ‘টেক্সট ফর ইউ’ ও ‘ম্যাট্রিক্স ফোর’ সিনেমায় দেখা যাবে তাকে। পাশাপাশি স্বামী নিক জোনাসের নেক্সট গানের প্রোজেক্টেও দেখা যাবে তাকে।

এমন আরো সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ বিনোদন