রক্তচোষা চরিত্রে কেইজ

ড্রাকুলা চরিত্র

আইরিশ সাহিত্যিক ব্রাম স্টোকারের ১৮৯৭ সালে প্রকাশিত গথিক হরর উপন্যাস ‘ড্রাকুলা’ অবলম্বনে চলচ্চিত্র নির্মাণ করছে ভিডিও স্ট্রিমিং প্লাটফর্ম নেটফ্লিক্স। ‘দ্য ওয়াকিং ডেড’ টিভি সিরিজ খ্যাত রবার্ট কার্কম্যানের রচনায় এবং ক্রিস ম্যাককের পরিচালনায় নির্মিতব্য এই চলচ্চিত্রের নাম ‘রেনফিল্ড’। কমেডি ধাঁচের এই চলচ্চিত্রে অবশ্য মূল চরিত্র ভ্যাম্পায়ার কাউন্ট ড্রাকুলা নয়, তার এক সাগরেদ। এই চরিত্রে অভিনয় করতে যাচ্ছেন ব্রিটিশ তারকা নিকোলাস হোল্ট।

নিকোলাস কেইজ ও নিকোলাস হোল্ট

মার্কিন সংবাদমাধ্যম হলিউড রিপোর্টার জানায়, ‘রেনফিল্ড’ চলচ্চিত্রে ‘ড্রাকুলা’ চরিত্রের জন্য চুক্তিবদ্ধ হয়েছেন হলিউড তারকা নিকোলাস কেইজ। এর আগে চলচ্চিত্রে ড্রাকুলার উপস্থিতির কথা জানিয়েছিলেন কার্কম্যান নিজেই। এর আগে ১৯৮৮ সালে মুক্তি পাওয়া ‘ভ্যাম্পায়ারস কিস’ চলচ্চিত্রে কেইজ এক ব্যক্তির ভূমিকায় অভিনয় করেন যে কিনা ভাবে সে ক্রমশ ভ্যাম্পায়ারে পরিণত হচ্ছে। এই চলচ্চিত্রটি অবশ্য ফ্লপ হয়। নতুন রেনফিল্ড চলচ্চিত্রের গল্প বা শুটিং শুরুর তারিখ সম্পর্কে বিস্তারিত জানা যায়নি।

‘ড্রাকুলা’ উপন্যাস অবলম্বনে ইউনিভার্সাল পিকচার্সের চারটি চলচ্চিত্রের একটি এই ‘রেনফিল্ড’। ক্যারিন কুসামার একটি চলচ্চিত্র ছাড়াও তালিকায় আরো আছে কাল্পনিক সব দানবদের নিয়ে নির্মিত একটি চলচ্চিত্র, আন্দ্রে ওভারডালের ‘লাস্ট ভয়াজ অফ দ্য ডিমিটার’ এবং ক্লোয়ি ঝাওয়ের পরিচালনায় উপন্যাসটির একটি ওয়েস্টার্ন সংস্করণ।

এমন আরো সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ বিনোদন