‘দ্য কপিল শর্মা শো’ থেকে বাদ পড়লেন সুমনা

‘দ্য কপিল শর্মা শো’-এর নতুন সিজন থেকে বাদ পড়লেন সুমনা চক্রবর্তী! এমনই গুঞ্জন চলছে সামাজিক যোগাযোগমাধ্যমে। ২১জুলাই কপিলের একটি সোশ্যাল মিডিয়া পোস্ট এই ইঙ্গিতই দিচ্ছে। কপিল শর্মা নিজের টিমের সঙ্গে ভ্যাকসিনেশনের পরের একটি ছবি পোস্ট করেন। সেখানে ক্রুষ্ণা, ভারতীদের দেখা মিললেও উপস্থিত ছিলেন না ‘দ্য কপিল শর্মা শো’-এর ‘ভুরি’ সুমনা। টেলিভিশন, সিনেমাতে অভিনয়ের পাশাপাশি কমেডি শোতে অভিনয় করে বেশ জনপ্রিয়তা লাভ করেছে সারলা খ্যাত এই তারকা।

সুমনা চক্রবর্তী কি সত্যি বাদ পড়ছেন ‘দ্য কপিল শর্মা শো’ থেকে? এই নিয়ে কোনো আনুষ্ঠানিক ঘোষণা দেননি কপিলসহ চ্যানেল কর্তৃপক্ষ। কিন্তু এই বাদ পড়ার জল্পনা বাড়িয়ে দিয়েছে সুমনার ২২ জুলাই ইনস্টাগ্রাম পোস্ট। মাস কয়েক আগেই বলিউডে কাজের সমস্যায় ভুগবার কথা জানিয়েছেন সুমনা, সামনে এনেছিলেন নিজের অসুস্থতার কথাও।

এদিন সুমনা চার্লোট ফ্রিম্যানের লেখা বই ‘এভরিথিং ইউ উইল এভার নো’-এর একটি অংশ শেয়ার করেন। যেখানে লেখক বলেছেন, সেরাটা দিয়েও কেমনভাবে জীবনে অনেক জিনিস আমাদের হাতছাড়া হয়ে যায়। না পওয়ার সেই যন্ত্রণার কথাই এই অংশের উপজীব্য।

সুমনা লেখেন, ‘আপনার জন্য কী রয়েছে, সেটা সব সময় বোঝা যায় না। সে জন্য হয়তো আপনাকে উপযুক্ত সুযোগও দেয়া হয় না। নতুন সম্পর্ক, চাকরি, শহর, অভিজ্ঞতা সেটা যাই হোক না কেন। সেখানে নিজেকে সমর্পণ করুন। আর পিছনে ফিরে তাকাবেন না। যদি সেটা কাজ না করে, তা হলে জানবেন সেটা আপনার জন্য ছিল না। আপনার কোনো অনুশোচনা থাকবে না, নতুন সুযোগ গ্রহণ করার সাহস রাখুন।’

২০১১ সালে এন্ডোমেট্রিওসিস নামক জরায়ুর এক বিশেষ রোগ ধরা পড়ে সুমনার শরীরে, গত মে মাসেই ইনস্টাগ্রামে এই কথা জানিয়েছিলেন তিনি। ভাল খাদ্যাভ্যাস, শরীরচর্চা, এবং নিজেকে চিন্তা মুক্ত রাখার মাধ্যমে এই রোগের সঙ্গে লড়াই করেছেন তিনি। পাশাপাশি তিনি জানান, তিনি হয়তো বর্তমানে কর্মহীন তবে নিজের পরিবারের মুখে খাবার তুলে দিতে পারছেন। এটাই তার কাছে অনেক।

২০১১ সালে ‘বাড়ে আচ্ছে লাগতে হ্যায়’ ধারাবাহিকে কাজ করেছেন। এছাড়াও ‘কস্তূরী’, ‘কসম সে’-র মতো ধারাবাহিকে কাজ করেছেন। ‘কমেডি নাইটস উইথ কপিল’ এবং ‘দ্য কপিল শর্মা শো’-তেও একাধিক চরিত্রে দর্শকদের মন জয় করেছেন তিনি। আমির খান, মণীষা কৈরালার ‘মন’ ছবিতে শিশুশিল্পীর ভূমিকায় অভিনয় করেছেন। রণবীরের বরফি এবং সলমনের কিক ছবিতে দেখা মিলেছে তার।

এমন আরো সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ বিনোদন