দৃষ্টিশক্তি হারালেন গায়িকা পরমা ব্যানার্জি

কোভিড আক্রান্ত হয়ে দৃষ্টিশক্তি হারালেন কলকাতার গায়িকা পরমা ব্যানার্জি। ২৪ জুন ফেসবুকে একটি পোস্ট শেয়ার করে নিজেই জানিয়েছেন এই তথ্য।

গত সপ্তাহে হঠাৎই জ্বরে আক্রান্ত হয়ে পড়েন পরমা। চিকিৎসকের পরামর্শ অনুযায়ী চিকিৎসাও করছিলেন। সমস্ত পরীক্ষা-নিরীক্ষাও করান, এতে কোনো সংক্রমণ ধরা না পরলেও বেশি ছিল সিআরপি। তারপর অ্যান্টিবায়োটিকসহ প্রয়োজনীয় ঔষধের কোর্স শেষ করেন। কিন্তু হঠাৎ করেই ১৮ জুন থেকে তার শারীরিক সমস্যা দেখা দেয়। বাঁ চোখে ঝাপসা দেখতে শুরু করেন। পরবর্তীতে ২০ জুন থেকে ৮০ শতাংশ দৃষ্টি চলে যায় তার।

পরমা স্ট্যাটাসে লেখেন, ‘কোন উপসর্গ নেই, যন্ত্রণা নেই, চোখ থেকে পানি পড়া নেই। অথচ বাঁ চোখের দৃষ্টি হারিয়ে ফেললাম। প্রথম দিকে ওই চোখটা একটু ভারী ভারী মনে হচ্ছিল। আচমকাই আর দেখতে পাচ্ছি না।’

এছাড়াও সংগীতশিল্পী পরমা করোনার এই সংকটে সকলকে সাবধান থাকতে অনুরোধ জানিয়ে লেখেন, ‘করোনা নিয়ে এখনই সাবধান হন। আক্রান্ত হওয়ার পর হয়তো প্রাণে বেঁচে যাবেন। কিন্তু অঙ্গহানি হতেই পারে। আমি এখনো জানিনা আদৌ কি পরিস্থিতি। আদৌ সেরে উঠবো কি না তাও জানি না। আপনারা সাবধানে থাকুন এবং আমার জন্য প্রার্থনা করুন।’

বর্তমানে তিনি কলকাতার রেটিনা সার্জন ডা. অভিজিৎ চট্টোপাধ্যায়ের তত্বাবধানে ভর্তি আছেন শহরের একটি বেসরকারি চক্ষু হাসপাতালে। কোভিড পরবর্তী ভিকেএইচ সিনড্রোম নামে অসুখে ভুগছেন তিনি। এ অসুখের কারণে চিরতরে চলে যেতে পারে তার দৃষ্টিশক্তি।

এমন আরো সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ বিনোদন