ডিজিটাল গৃহপরিচারিকা সাবিলা

অদ্ভুত এক গৃহপরিচারিকার গল্প নিয়ে নাটক নির্মাণ করলেন পরিচালক শাহীন সুমন। জান্নাতুল ফেরদৌস লাবণ্যর রচনায় এই নাটকের প্রধান চরিত্রে অভিনয় করেছেন সাবিলা নূর। সিএমভির ব্যানারে সদ্য নির্মিত এই নাটকটির নাম ‘রঙিলা ফানুস’।

নাটক প্রসঙ্গে বাংলা ট্রিবিউনকে সাবিলা জানান, তিনি যে গৃহপরিচারিকা চরিত্রে অভিনয় করছেন, সে অনলাইনে বেশ সংক্রিয়। ফেসবুক অ্যাকাউন্ট আছে ‘ড্যাডিস প্রিন্সেস শাপলা’ নামে। তার চরিত্রের শুরু এটা। শেষটা আরো বিস্ময়কর যেখানে দেখা যাবে, তিনি ফেসবুকের মাধ্যমে প্রেমে জড়ান ঢাকা মেডিকেল কলেজ পড়ুয়া এক যুবকের সঙ্গে! এখান থেকে শুরু হয় নাটকের জটিলতা। আর এই যুবক চরিত্রে অভিনয় করছেন জিয়াউল ফারুক অপূর্ব।

নাটক প্রসঙ্গে নির্মাতা শাহীন সুমন বলেন, ‘মজার ছলে একটি সামাজিক বার্তা দেওয়ার চেষ্টা করেছি কাজটির মাধ্যমে। অর্থাৎ এই খেটে খাওয়া মানুষগুলোরও যে আকাশ ছোঁয়ার স্বপ্ন থাকে, সেটি দেখাতে চেয়েছি। সাবিলাসহ অন্যরা অসাধারণ অভিনয় করেছে। নাটকের শেষটাতে রয়েছে বড় একটি ধাক্কা। সেটি আগাম বলছি না।’

সাবিলা ও অপূর্ব ছাড়াও নাটকটিতে আরো আছেন নাজিবা বাশার, সৈয়দ জামান শাওন প্রমুখ।

নাটকটি প্রযোজনা করেছেন এসকে সাহেদ আলী পাপ্পু। তিনি জানান, ঈদে সিএমভির ব্যানারে মুক্তি পাচ্ছে এক ডজন বিশেষ নাটক। ঈদের সাত দিন নাটক গুলো ধারাবাহিকভাবে প্রকাশিত হবে প্রতিষ্ঠানটির ইউটিউব চ্যানেলে।

এমন আরো সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ বিনোদন