ওয়েব সিরিজ নির্মাণ করবে জাজ মাল্টিমিডিয়া

করোনা পরিস্থিতির কারণে প্রেক্ষাগৃহে সিনেমা মুক্তি না পেলেও বিনোদন জগত কিন্তু থেমে নেই। দেশি-বিদেশি বিভিন্ন ওটিটি প্লাটফর্মে মুক্তি পাচ্ছে অসংখ্য সিনেমা, ওয়েব ফিল্ম, ওয়েব সিরিজ।

এবার এদিকেই অগ্রসর হচ্ছে ঢাকাই জনপ্রিয় মিডিয়া হাউস জাজ মাল্টিমিডিয়া। তবে ওটিটিতে কোনো সিনেমা মুক্তি দেয়ার পরিকল্পনা নেই তাদের। ভিন্ন কিছু নিয়ে আসছে এই প্রতিষ্ঠানটি।

২৪ জুলাই জাজ মাল্টিমিডিয়ার ভেরিফাইড ফেসবুকে পেজে একটি দীর্ঘ পোস্ট লিখে তাদের নতুন প্রোজেক্ট সম্পর্কে জানিয়েছে প্রতিষ্ঠানটি।

চারটি ওয়েব সিরিজ নিয়ে হাজির হচ্ছে প্রতিষ্ঠানটি। তাদের প্রথম ওয়েব সিরিজটির নাম ‘অনুতাপ’ যা পরিচালনা করবেন সঞ্জয় সমাদ্দার।

পরের তিনটি সিরিজের নামও উল্লেখ করেছেন তারা। সিরিজগুলার নাম পাপ, বারুদ ও খোঁজ। তবে এগুলো কারা নির্মাণ করছেন সে সম্পর্কে বিস্তারিত জানাননি। তবে খুব শিগগিরই এই বিষয়ে বিস্তারিত জানাবে সংস্থাটি।

জাজ মাল্টিমিডিয়ার স্ট্যাটাসে জানানো হয়েছে, ‘জাজ আর নতুন কোনো সিনেমা বানাচ্ছে না। কারণ জাজের তিনটি সিনেমা তৈরি হয়ে আছে। করোনার কারণে মুক্তি দিতে পারছে না এবং এই বছর মুক্তি দিতে পারবে বলে মনে হয় না। আর এই তিনটা সিনেমাই বিগ বাজেটের। দুই থেকে তিন কোটি টাকার উপর বাজেট। এত টাকা কোনো মতেই ৫০ টি হল থেকে উঠে আসবে না। আবার জাজের পক্ষে কম বাজেটের বা নিম্ন মানের সিনেমা বানানো সম্ভব নয়। তাই জাজ এখন থেকে ওটিটি প্ল্যাটফর্মের জন্য ওয়েব সিরিজ ও সিনেমা বানানোর সিদ্ধান্ত নিয়েছে। ওয়েব সিরিজের ক্ষেত্রেও জাজ তার নিজ সুনামের সঙ্গে সুবিচার করেই চলবে।’

এমন আরো সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ বিনোদন