ওয়াচোতে জঙ্গিবাদ নিয়ে ওয়েব সিরিজ ‘আঘাত’

ভারতীয় ওটিটি প্ল্যাটফর্ম ওয়াচোতে মুক্তি পেয়েছে বাংলাদেশি ওয়েব সিরিজ ‘আঘাত’।
চ্যানেল আই অনলাইন পোর্টাল সূত্রে জানা যায়, জায়েদ রিজওয়ান নির্মিত ‘আঘাত’ অ্যাকশন থ্রিলার ওয়েব সিরিজের শুটিং হয়েছিলো অস্ট্রেলিয়ায়। এতে অভিনয় করেছেন বাংলাদেশের ইরফান সাজ্জাদ, বিপাশা কবির, দীপালি আক্তার তানিয়া ও অস্ট্রেলিয়া প্রবাসী বাংলাদেশি রুপন্তী। কলকাতা থেকে ছিলেন রণজয় বিষ্ণু, যিনি ববির ‘বিজলি’ চলচ্চিত্রে অভিনয় করেছিলেন।
ওয়াচোতে মুক্তির খবর জানিয়ে নির্মাতা জায়েদ বলেন, “মাস পাঁচেক পর দেখা যাবে জি ফাইভেও। ওয়াচো জি ফাইভেরই একটি অঙ্গপ্রতিষ্ঠান। এটি ওয়াচো অরিজিনাল সিরিজ। ওয়াচো অরিজিনাল সিরিজ হলে কয়েক মাস পর জি ফাইভে মুক্তি দেয়া হয়।“
পাঁচ পর্বের ‘আঘাত’ ওয়েব সিরিজের গল্প সন্ত্রাসী কর্মকাণ্ড নিয়ে। জায়েদ জানান, গল্পের মূল প্লট অনেকটা এমন যে ধর্ম জঙ্গিবাদের মূল বিষয় নয়, অন্য আরও অনেক কারণেও জঙ্গিবাদের জন্ম হয়। এছাড়াও সিরিজের অভিনয়শিল্পীরা ব্যাপকভাবে প্রশংসিত হয়েছেন বলেও জানান তিনি।
‘আঘাত’ সিরিজের দ্বিতীয় সিজন নির্মাণেরও পরিকল্পনা আছে তার। তিনি বলেন, “এখন আমার প্ল্যানের সঙ্গে বাজেট মিললে শুটিং শুরু করবো। সেটা হবে আরও বড় বাজেটের।’’
‘আঘাত’ ওয়েব সিরিজের টাইটেল সং ও ব্যাকগ্রাউন্ড মিউজিক করেছেন নাভিদ পারভেজ। দুটি গানের সুর ও সঙ্গীত পরিচালনা করেছেন কিশোর দাস। আর গানে কণ্ঠ দিয়েছেন পান্থ কানাই, রাজ বর্মন, পারভেজ, কিশোর দাশ ও ন্যানসি।

এমন আরো সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ বিনোদন