ওয়েব সিরিজে আসাদুজ্জামান নূরের অভিষেক

করোনা পরিস্থিতির কারণে প্রেক্ষাগৃহ বন্ধ থাকলেও কাজ থেমে নেই। ওটিটি প্লাটফর্মের দিকে ঝুঁকেছেন নির্মাতা ও তারকারা। নাটক, সিনেমার পাশাপাশি দর্শক বেড়েছে ওয়েব সিরিজ, ওয়েব ফিল্মেরও। এবার ওয়েব সিরিজের দুনিয়ায় পা রাখছেন আসাদুজ্জামান নূর।

পাঁচটি ভিন্ন স্বাদের গল্প নিয়ে নির্মিত হয়েছে অ্যান্থোলজি সিরিজ ‘ঊনলৌকিক’। এটি পরিচালনা করেছেন রবিউল আলম রবিন। গল্প লিখেছেন শিবব্রত বর্মন।

আসন্ন ঈদকে কেন্দ্র করে সিরিজটি মুক্তি পাবে ওটিটি প্লাটফর্ম চরকিতে। যার মাধ্যমে প্রথমবারের মতো ওয়েব দুনিয়ায় পা রাখলেন নন্দিত অভিনেতা আসাদুজ্জামান নূর। আসাদুজ্জামান নূর ছাড়াও এতে আরো রয়েছেন চঞ্চল চৌধুরী, নুসরাত ইমরোজ তিশা, গাজী রাকায়েত, ইন্তেখাব দিনার, ইরেশ যাকের, রাফিয়াথ রশিদ মিথিলা, মোস্তফা মনোয়ার, সোহেল মণ্ডল, ফারহানা হামিদ, নাজিবা বাশার প্রমুখ।

নির্মাতা রবিন বেশ কিছুদিন কাজের বিরতিতে ছিলেন। এবার ‘ঊনলৌকিক’ দিয়ে কাজে ফিরেছেন। বাংলা ট্রিবিউনকে পরিচালক বলেন, ‘চলচ্চিত্র নিয়ে পড়াশোনার জন্য আমি নির্মাণ প্রক্রিয়া থেকে প্রায় ২ বছর বিরতি নিয়েছিলাম। দেশে ফিরে আসার পর মনে হয়েছে এই অভিজ্ঞতা কাজে রূপ দেয়া উচিত। সেই বিচারে ‘ঊনলৌকিক’ আমার জন্য একটি বিশেষ প্রকল্প। প্রিয় লেখক শিবব্রত বর্মনের লেখা গল্পগুলো এ ক্ষেত্রে আমরা নিরীক্ষণের ভিত্তি হিসেবে কাজ করেছে।’

‘ঊনলৌকিক’র প্রতিটি পর্বের আলাদা নাম রাখা হয়েছে যেমন- ‘মরিবার হলো তার স্বাদ’, ‘দ্বিখণ্ডিত’, ‘হ্যালো লেডিস’, ‘মিস প্রহেলিকা’, এবং ‘ডোন্ট রাইট মি’।

এমন আরো সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ বিনোদন