ঐশ্বরিয়ার কীর্তি ফাঁস করলেন অভিষেক

২০০৭ সালে ঐশ্বরিয়া রায়কে বিয়ে করেন অভিষেক বচ্চন। ১৪ বছর ধরে দাম্পত্য জীবন অতিবাহিত করছেন এই তারকা জুটি। তাদের সংসারে জন্ম নিয়েছে কন্যা আরাধ্যা বচ্চন।

বিয়ের পর ডিজনিল্যান্ডে হানিমুনে গিয়েছিলেন অভিষেক ও ঐশ্বরিয়া। সেখানে গিয়ে ঐশ্বরিয়ার কার্যকলাপের কথা অভিষেক বচ্চন তুলে ধরেছেন এক সাক্ষাৎকারে।

ডিজনিতে পা রেখেই ঐশ্বরিয়ার কান্ড কারখানা দেখে অবাক হয়ে গিয়েছিলেন জুনিয়র বচ্চন।
‘ভোগ’ পত্রিকাকে দেয়া এক সাক্ষাৎকারে অভিষেক বলেন, ‘অ্যাশকে নিয়ে ডিজনিল্যান্ডে পা রাখার পরে আমি নিজেই ওকে দেখে চমকে গিয়েছিলাম। কখনো ছোট্ট শিশুর মতো এদিক ওদিক ছোটাছুটি করছে আবার কখনো বা ডিজনিল্যান্ডে বিখ্যাত মিকি মাউস, মিনি মাউস-এর মূর্তিদের জড়িয়ে ধরে ছবি টবি তুলছে!’ হাসতে হাসতে জানিয়েছিলেন ঐশ্বরিয়ার স্বামী।

তিনি আরো বলেছিলেন, ঐশ্বরিয়া নাকি তাকে সব ভুলে আনন্দে মেতে ওঠার পরামর্শ দিয়েছিলেন। তাতে যদি সামান্য দায়িত্বজ্ঞানহীনের তকমা লাগে তো লাগুক। এমনকি ফ্লাইটে বলি-সুন্দরীকে চিনতে পেরে এক বিমান সেবিকা যখন তাকে ‘মিসেস বচ্চন’ বলে সম্বোধন করে ওঠেন তখন নাকি প্রথমে অবাক হয়ে গেলেও সেই জায়গাতেই রীতিমতো জোরে হেসে ওঠেন। স্ত্রীর সেই অট্টহাসিতে যোগ দেন অভিষেকও। আসলে, একমুহূর্তের জন্য ঐশ্বরিয়া ভুলেই গেছিলেন যে তিনি এখন বচ্চন বাড়ির বধূ!

সম্পর্কে জড়ানোর আগে এই জুটি ভালো বন্ধুও ছিলেন। একসঙ্গে বেশিকিছু সিনেমায় অভিনয়ও করেছেন। ‘কুছ না কহো’, ‘ঢাই অক্ষর প্রেম কি’, ‘ধুম-টু’, ‘উমরাও জান’, ‘গুরু’-র মতো সিনেমায় একসাথে কাজ করেছেন তারা। এরপর ২০১০ সালে মণিরত্নমের পরিচালনায় ‘রাবণ’ ছবিতে একসঙ্গে আবার জুটি বাঁধলেও বক্স অফিসে ছবিটি সাফল্য আনতে পারেনি। ২০১১ সালে মেয়ে আরাধ্যাকে পরিবারে স্বাগত জানান ঐশ্বরিয়া-অভিষেক।

এমন আরো সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ বিনোদন