এবার কঙ্গনার নিশানা আলিয়া!

বলিউড কুইন কঙ্গনা রানাওয়াত। যাকে ঠোঁটকাটা বললেও ভুল হবে না। সব সময় তার নিশানায় থাকেন বলি-তারকা থেকে বি-টাউনের স্টারকিডরা। এবার এই অভিনেত্রী নাম প্রকাশ না করেই আলিয়াকে আক্রমণ করেছেন।

করোনার মধ্যে ওটিটি প্লাটফর্মে মুক্তি পাবে ‘থালাইভি’- সংবাদমাধ্যমে প্রচারিত এই খবর মিথ্যা প্রোপাগান্ডা ছাড়া কিছুই নয় বলে মন্তব্য করেছেন কঙ্গনা।

সম্প্রতি ইন্সটাগ্রামে অভিনেত্রী জানান, ‘থালইভি’র ডিজিটাল স্বত্ব আমাজন (তামিল) ও নেটফ্লিক্স (হিন্দি)-এর কাছে। তবে থিয়েটারে মুক্তির আগে সেই ছবি স্ট্রিম করতে পারবে না। মুভি মাফিয়ারা যে মিথ্যা প্রোপাগন্ডা তৈরি করছেন, বলছেন থালাইভি সরাসরি ওটিটি প্লাটফর্মে মুক্তি পাচ্ছে- তা বানোয়াট। এসব গুজব এড়িয়ে যেতেও তিনি অনুরোধ জানান। হুঁশিয়ার করেছেন তিনি, থালাইভি সিনেমা হলে মুক্তির যোগ্য এবং নির্মাতারা সেই সিদ্ধান্তে অটল। বিক্রি হয়ে যাওয়া সংবাদমাধ্যমের বিরুদ্ধে কড়া ব্যবস্থা নেওয়া হবে।

এ আলোচনার প্রসঙ্গেই তিনি আসেন আলিয়া ভাটের গাঙ্গুবাঈ কাঠওয়াড়ি’র সমালোচনায়। বলেন, ‘গাঙ্গুবাঈ কাঠওয়াড়ি’-তে আলিয়ার অভিনয় সম্পর্ক বিরূপ মন্তব্য করে কঙ্গনা লেখেন, ‘এই বিক্রি হয়ে যাওয়া মিডিয়া সেই ছবি নিয়ে লিখুন যে ছবির ট্রেলারে সকলে সমালোচনা করছে, খারাপ অভিনয়ের জন্য এবং ভুল কাস্টিংয়ের জন্য – যেখানে ছোট বাচ্চাকে গ্যাংস্টার হিসেবে দেখানো হয়েছে। সেই ছবি নিয়ে লিখুন না, তা নিয়ে তো বেশি লেখালেখি দেখছি না।’

এমন আরো সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ বিনোদন