এবছর ফিরছে ডায়নোসরেরা

জুরাসিক পার্ক সিরিজের নতুন সিনেমা ‘জুরাসিক ওয়ার্ল্ড ডমিনিয়ন’-এর ট্রেলার মুক্তি পেয়েছে। ইতিমধ্যেই দর্শকদের মধ্যে ব্যাপক সাড়া ফেলেছে কলিন ট্রেভরো পরিচালিত এই সিনেমার প্রায় ৩ মিনিটের ট্রেলার।

স্মৃতি উস্কে দিতে এই সিনেমায় ফিরে এসেছেন শ্যাম নেইল, জেফ গোল্ডব্লুম ও লরা ডের্ন। প্রথম মুক্তি পাওয়া ‘জুরাসিক পার্ক’-এ দেখা গিয়েছিল এই অভিনেতা-অভিনেত্রীদের। এই সিনেমায় ড. অ্যালেন গ্রান্টের চরিত্রে দেখা যাবে শ্যাম নেইলকে। এলি স্যাটলরের ভূমিকায় থাকবেন লরা ডের্ন । এসব তথ্য জানিয়েছে হলিউড রিপোর্টার

১৯৯৩ সালে মুক্তি পেয়েছিল স্টিভেন স্পিলবার্গের জুরাসিক পার্ক। প্রাগৈতিহাসিক, অতিদানবীয় ডায়নোসরেরা পর্দায় দাপিয়ে বেড়িয়েছিল সিনেমার পর্দায়। তাদের দেখে রোমাঞ্চকর এক আতঙ্কে শিহরিত হয়েছিল ছেলে-বুড়ো সবাই। তারপর একে একে মুক্তি পেয়েছে জুরাসিক সিরিজের মোট ৬টি সিনেমা।

২০১৮ সালে মুক্তি পেয়েছিল ‘জুরাসিক ওয়ার্ল্ড : দ্য ফলেন কিংডম’। এই ছবিটি ২০১৫ সালে মুক্তি পাওয়া জুরাসিক ওয়ার্ল্ড ছবির সিক্যুয়েল হিসেবে তৈরি করেছিলেন প্রযোজক স্টিভেন স্পিলবার্গ। এবার আসতে চলেছে সিরিজের সপ্তম ছবি, ‘জুরাসিক ওয়ার্ল্ড: ডমিনিয়ন’। এই সিনেমার ট্রেলার জুড়ে ফুটে উঠেছে ভয়াবহ সব ডাইনোসরেদের গায়ে কাঁটা দেয়ার মতো দৃশ্য। অতিকায় ডায়নোসরেরা জলে-জঙ্গলে-আকাশেও ছড়িয়েছে ত্রাস। সাধারণ নগর জীবনে ডাইনোসরের হানায় তছনছ হওয়ার চিত্র ফুটে উঠেছে ট্রেলার জুড়ে। এই সমস্ত অ্যাডভেঞ্চার দেখতে অপেক্ষা করতে হবে ১০ জুন পর্যন্ত।

এমন আরো সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ বিনোদন