সেক্সটেপ : ‘ভেবেছিলাম জীবন শেষ হয়ে গেছে’!

২০০৪ সালে ভাইরাল হয়েছিল আমেরিকার অভিনেত্রী, গায়ক ও মডেল প্যারিস হিলটনের সেক্সটেপ। সম্প্রতি সেই ঘটনা প্রসঙ্গে এক সাক্ষাৎকারে হিলটন দাবি করেন, তার প্রাক্তন প্রেমিক রিক সালোমন তাদের ব্যক্তিগত মুহূর্তের একটি ভিডিও তৈরি করেছিলেন এবং সেটি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছিলেন। সেই ঘটনার কথা বলতে গেলে এখনও ভয়ে তার হাত-পা কাঁপে এবং কান্না পায় বলেও জানান তিনি।

রিক সালোমন সেই টেপটি ‘অ্যাডাল্ট এন্টারটেইনমেন্ট ডিসট্রিবিটর রেড লাইট ডিস্ট্রক্ট’কে বিক্রি করে দেন। যার নাম দেওয়া হয়েছিল ‘ওয়ান নাইট ইন প্যারিস’। হিলটনের রিয়েলিটি টিভি শো ‘দ্য সিম্পল লাইফে’র দ্বিতীয় সিজনের সময়েই মুক্তি পায় এই টেপটি। তাই অনেকেই মনে করেছিলেন  এর পিছনে হিলটনেরই হাত রয়েছে। যদিও সাক্ষাৎকারে তিনি জানান, টেপটি তার অনুমতি ছাড়াই সোশ্যাল মিডিয়ায় ফাঁস হয়েছিল। যা দেখে তিনি হতবাক হয়ে গিয়েছিলেন।

প্যারিস সাক্ষাৎকারে আরো বলেছেন, ‘পুরো ঘটনাটি আমার কাছে অত্যন্ত অপমানজনক ছিল। আমার এখনও সেই দিনটার কথা মনে আছে, যা ভাবলেও গায়ে কাঁটা দেয়। একেকজন একেকভাবে এটার ব্যাখ্যা করছিলো। আমি সবার বিশ্বাস হারিয়ে ফেলেছিলাম। তখন দিনরাত কাঁদতাম। এমনকি বাড়ি থেকেও বের হতে পারতাম না। আমার মনে হয়েছিল, আমার জীবন শেষ হয়ে গেছে।’

অভিনেত্রী এও বলেন, ‘এটি খুব ব্যক্তিগত একটি ব্যাপার। যখন দুজন একে-অপরকে ভালোবাসে তখন এটা খুব স্বাভাবিকও। কিন্তু, কিভাবে তা জনসাধারণ সামনে নিয়ে আসা যায়!’ প্যারিস তার প্রাক্তন প্রেমিকের বিরুদ্ধে সে সময় মানহানির মামলা করেন। রিককে এক বছরের কারাদণ্ডও দেয়া হয়। এরপর দুজনের কোঝাপড়ায় ২০০৫ সালে মামলাটি খারিজ হয়।

সূত্র: হিন্দুস্তান টাইমস

এমন আরো সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ বিনোদন