অজয় দেবগনের ওয়েব সিরিজে ‘হর্ষদ মেহতা’ ও ‘জে কে’

‘স্ক্যাম ১৯৯২’ এর সিনেমার পর আবারো একবার ওটিটি প্ল্যাটফর্মে হাজির হচ্ছেন ‘হর্ষদ মেহতা’ ওরফে প্রতীক গান্ধী। সিরিজটির নাম ‘সিক্স সাস্পেক্টস’।

বলাই বাহুল্য ‘স্ক্যাম ১৯৯২’ -এ প্রতীকের দুর্ধর্ষ পারফরমেন্সের পর এই অভিনেতাকে ঘিরে আগ্রহ বেড়েছে দর্শকদের মধ্যে। এবার জানা গেল অজয় দেবগনের প্রযোজনায় ‘সিক্স সাস্পেক্টস’ নামের ক্রাইম থ্রিলারে স্ক্রিনে মুখ দেখাবেন প্রতীক। ওয়েব সিরিজের অন্যতম কেন্দ্রীয় চরিত্রে থাকবেন তিনি।

হিন্দুস্তান টাইমস-এর খবর, এই ওয়েব সিরিজে প্রতীকের সঙ্গে দেখা যাবে ‘ফ্যামিলি ম্যান’ খ্যাত অভিনেতা ‘জে কে’ ওরফে শারিব হাশমি-কেও। এই প্রথমবার একসঙ্গে স্ক্রিন শেয়ার করবেন প্রতীক এবং শারিব, তাই স্বাভাবিকভাবেই এই খবর শুনে নড়েচড়ে বসেছে বলিউড। সিরিজে অন্যতম গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে ‘জে কে’-কে। অন্যদিকে, প্রতীকের বিপরীতে নায়িকার ভূমিকায় থাকছেন রিচা চাড্ডা। এছাড়াও রয়েছেন রঘুবীর যাদব, আশুতোষ রানার মতো দাপুটে সব বলি-অভিনেতারা।

ফেব্রুয়ারি থেকেই প্রখ্যাত বলি-পরিচালক তিগমাংশু ধুলিয়ার নির্দেশনায় জোরকদমে শুটিং শুরু হয়ে গেছিল ‘সিক্স সাস্পেক্টস’-এর। ‘সিক্স সাস্পেক্টস’ এর প্রযোজনার দায়িত্বে রয়েছেন অজয় দেবগন এবং প্রীতি সিনহা। ‘আন্দাজ আপনা আপনা’ ছবির প্রয়াত প্রযোজক বিনয় সিনহার কন্যা প্রীতি। উল্লেখ্য, ‘সিক্স সাস্পেক্টস’ এর পাশাপাশি এই লেখকের ‘দ্য অ্যাক্সিডেন্টাল অ্যাপ্রেন্টিস’ বইটিরও স্বত্ব কিনে নিয়েছেন অজয় এবং প্রীতি। উল্লেখ্য এই লেখকেরই ‘কোয়েশ্চেন অ্যান্ড অ্যানসার’ বইয়ের গল্প অনুযায়ী অস্কার বিজয়ী পরিচালক ড্যানি বয়েল তৈরি করেছিলেন ‘স্লামডগ মিলিওনেয়ার।’

এমন আরো সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ বিনোদন