ভারোত্তোলকের ভূমিকায় আয়ুষ্মান

‘চণ্ডীগড় করে আশিকি’ চলচ্চিত্রে ভারোত্তোলকের ভূমিকায় অভিনয় করেছেন বলিউড অভিনেতা আয়ুষ্মান খুরানা।

মুক্তির অপেক্ষায় থাকা ‘চণ্ডীগড় করে আশিকি’ চলচ্চিত্রে আয়ুষ্মান খুরানার চরিত্রটি ফ্রি স্টাইল ভারোত্তোলক ও কুস্তিগীর। এই চরিত্রের প্রয়োজনে আয়ুষ্মান ১০ কেজি ওজন বাড়ান, সুগঠিত করেন পেশী। এছাড়া ১৫০ কেজির বেশি ওজনও উঠিয়েছিলেন তিনি। ওজন বাড়াতে বিদেশি এক ডায়েটিশিয়ানের পরামর্শ মেনে চলেন আয়ুষ্মান। চলচ্চিত্রে বাস্তবের ছোঁয়া দিতে জাতীয় পর্যায়ের খেলোয়াড়দের নেওয়া হয়।

করোনা পরিস্থিতিতে বিধিনিষেধ মেনে অত্যন্ত সাবধানতার সঙ্গে ‘চণ্ডীগড় করে আশিকি’র শ্যুটিং শেষ হয়েছে। চণ্ডীগড়েই শ্যুটিং; সেখানকার একটি পাঁচ তারকা হোটেল বুক করা হয়, যাতে বাইরের কারোর প্রবেশের অনুমতি ছিল না। নিজের বাড়ি চণ্ডীগড় হওয়ার পরও আয়ুষ্মান টানা ৪০ দিন হোটেলেই থেকেছেন। চণ্ডীগড়কে ঘিরেই গোটা চলচ্চিত্র, তাই এর নামও দেওয়া হয় ‘চণ্ডীগড় করে আশিকি’।

২০১২ সালে অভিষেকে ‘ভিকি ডোনার’ চলচ্চিত্রে অভিনয় করে ব্যাপকভাবে প্রশংসিত হন আয়ুষ্মান খুরানা। এরপর তিনি ‘নাউতানকি সালা!’ (২০১৩), ‘বেওয়াকুফিয়ান’ (২০১৪), ‘দম লাগা কে হাইসা’ (২০১৫), ‘মেরি পেয়ারি বিন্দু’ (২০১৭), ‘আন্ধাধুন’ (২০১৮), ‘আর্টিকেল ১৫’ (২০১৯), ‘শুভ মঙ্গল জেয়াদা সাভধান’ (২০২০) ইত্যাদি চলচ্চিত্রে অভিনয় করেন।

এদিকে আয়ুষ্মানের স্ত্রী তাহিরা কাশ্যপ তাঁর পরিচালিত প্রথম চলচ্চিত্র ‘শর্মাজি কি বেটি’র শ্যুটিং শুরু করেছেন। ভিন্ন বয়সের চার নারীকে নিয়ে এই চলচ্চিত্রের গল্প। আয়ুষ্মান বর্তমানে তাঁর আগামী ছবি ‘ডক্টরজি’র শ্যুটিংয়ে ব্যস্ত। এই চলচ্চিত্রে তিনি চিকিৎসকের ভূমিকায় অভিনয় করছেন।

এমন আরো সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ বিনোদন