নগ্ন না হওয়ায় কাজ পাননি নার্গিস

পরিচালকের চাহিদা মতো নগ্ন হতে না চাওয়ায় বলিউডে একাধিক কাজ হাতছাড়া হয়েছে – এমনটাই দাবি করলেন অভিনেত্রী নার্গিস ফাকরি।

লাস্যময়ী এ তারকা জানান, বলিউডে টিকে থেকে সাফল্য পেতে অনেক খারাপ সময়ের মধ্য দিয়ে যেতে হয়েছে তাঁকে। পরিচালকের যৌন চাহিদা না মেটানোয় ক্যারিয়ারে অনেক কাজ হাতছাড়া হয়েছে, যার কারণে একটা সময়ে ভীষণ ভেঙে পড়েছিলেন। কিন্তু হাজার প্রলোভনেও নিজের নীতিবোধ বিসর্জন দেননি বলে জানান তিনি।

একসময় বিদেশে মডেলিং করলেও বলিউডে কাজ করাকে অনেক বেশি সম্মানজনক বলে মনে করেন নারগিস। এক সাক্ষাত্কারে তিনি বলেন, “বিশ্বের যে কোনও প্রান্তে মডেলিংয়ে কোনও রাখঢাক থাকে না। যখন তখন বিজ্ঞাপনের জন্য নগ্ন হওয়ার হুকুম আসে। এই সব কিছুর সঙ্গে কিছুতেই মানিয়ে নিতে পারছিলাম না।’ নারগিস জানান, তাঁর কাছে প্লেবয় ম্যাগাজিন কলেজ এডিশনে মডেলিংয়ের প্রস্তাব এলেও তা ফিরিয়ে দেন তিনি।

ইমতিয়াজ আলি পরিচালিত রকস্টার চলচ্চিত্রে রণবীর কাপুরের বিপরীতে অভিনয় দিয়ে বলিউডে পা রাখেন নার্গিস ফাকরি। এরপর অভিনয় করেছেন মাদ্রাস ক্যাফে, মেইন তেরা হিরো, আযহার, হাউজফুল ৩, ব্যানজো, ফাইভ ওয়েডিংস এবং তোরবাজ সহ নানা চলচ্চিত্রে।

বলিউডে নগ্নতা ও যৌন নির্যাতন নিয়ে সম্প্রতি বেশ অস্থিতিশীলতা চলছে। অভিনেত্রী শিল্পা শেট্টির স্বামী রাজ কুন্দ্রার বিরুদ্ধে পর্নোগ্রাফি শ্যুটিংয়ে কলাকুশলীদের বাধ্য করার চেষ্টার অভিযোগ উঠেছে। আদালতে খারিজ হয়েছে তাঁর জামিনের আবেদন।

এমন আরো সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ বিনোদন