কি হবে ছেলে না মেয়ে?

সন্তানসম্ভাবা অভিনেত্রী-সাংসদ নুসরাত জাহান, এমন খবরই ছড়িয়ে পড়েছিল সামাজিক যোগাযোগমাধ্যমে। তবে এ বিষয়ে মুখ খুলেননি নুসরাত। তবে হঠাৎই তার বেবি বাম্পের ছবি ছড়িয়ে পড়ে সামাজিক যোগাযোগমাধ্যমে। যে ছবিতে নুসরাত ছাড়াও দেখা গিয়েছিল অভিনেত্রী শ্রাবন্তী, তনুশ্রীকে। যেখানে স্পষ্টই ফুটে উঠেছে নুসরাতের বেবি বাম্প। এরপর তার শেয়ার করা বেশকিছু ছবিতেও আবছা বোঝা গেছে বেবি বাম্প। যা ভারি পোশাক বা চাদরে মোড়ানো, কোনোভাবেই লুকানো যায়নি।

জানা গেছে, সেপ্টেম্বর মাসে জন্ম নিবে তার সন্তান। এবার সন্তানের লিঙ্গ জানার সময়ও চলে এসেছে। ৬ জুলাই ইনস্টাগ্রাম স্টোরিতে সেই ছবি পোস্ট করেন নুসরাত। ছবিতে একটি কেক দেখা গেছে, যার উপরে নুসরাত তিনটি চুম্বন চিহ্ন এঁকে দিয়েছেন।

পাশ্চাত্য সংস্কৃতিতে লিঙ্গ প্রকাশ করা উপলক্ষে কেক কেটে পার্টি করা হয়। সেই রীতি অনুযায়ী যিনি কেকটি বানান শুধুমাত্র তিনিই জানবেন, সন্তানের লিঙ্গ। কেক বানানোর সময়ে তার ভিতরে নীল অথবা গোলাপি রঙের স্তর থাকে। নীল রঙের স্তর মানে পুত্রসন্তান এবং গোলাপি স্তর মানে কন্যাসন্তান৷

ঠিক তেমনই একটি কেকের ছবি নুসরাত শেয়ার করেছেন ইনস্টাগ্রাম প্রোফাইলে। কেকের ওপরে লেখা ‘বয় আর গার্ল’। কেকটি যিনি বানিয়েছেন তাদেরও নাম লেখা আছে কেকের ওপর।

প্রাক্তন স্বামীর নিখিলের সঙ্গে সম্পর্ক নেই নুসরাতের। এরই মাঝে মা হতে চলছেন নুসরাত। তাই সামাজিক যোগাযোগমাধ্যম ব্যবহারকারীদের মনে একটি প্রশ্নই ঘুরছে, এই সন্তানের বাবা কে? অন্যদিকে অভিনেতা যশকে নিয়ে নুসরাতের সমালোচনা তো আছেই। এ কারণেই গুজব রটেছে এই সন্তানের বাবা যশ! যদিও এখন পর্যন্ত এ বিষয়ে নুসরাত বা যশের কোনো প্রতিক্রিয়া পাওয়া যায়নি।

এমন আরো সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ বিনোদন