কার নায়িকা হচ্ছেন সামান্থা

বলিউডের এই সময়ের আলোচিত নায়িকা সামান্থা আক্কিনেনি ‘ফ্যামিলি ম্যান-টু’ সিরিজে অভিনয়ের মাধ্যমে বেশ সাফল্য অর্জন করেছেন। এবার এই নায়িকাকে ভারতের দক্ষিণি সিনেমার ‘পাওয়ার স্টার’ খ্যাত তারকা পবন কল্যাণের সঙ্গে অভিনয় করতে দেখা যাবে। সিনেমাটি পরিচালনা করছেন হরিষ শংকর। ‘পিএসপিকে২৮’ শিরোনামের এই সিনেমার কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করতে দেখা যাবে পবন এবং সামান্থাকে।

গত বছরেই সিনেমাটির ঘোষণা দিয়েছিলেন নির্মাতা হরিষ। টাইমস অব ইন্ডিয়া এক প্রতিবেদনে জানিয়েছে, সিনেমাটির কেন্দ্রীয় নারী চরিত্রে অভিনয় করবেন সামান্থা আক্কিনেনি। পরিচালক হরিষ সিনেমা সংক্রান্ত বিষয়ে সাক্ষাৎ করেছেন এই নায়িকার সঙ্গে। চিত্রনাট্য পড়ার পর সিনেমাটিতে অভিনয় করার জন্য সম্মতি দিয়েছেন। তবে এখনো চূড়ান্ত ঘোষণা আসেনি।

সম্পূর্ণ বাণ্যিজিক ঘরনার এই ছবিতে সামাজিক বার্তাও থাকবে। পবনের চরিত্রটিতে ভিন্নতা থাকবে। এর আগে কখনো এমন চরিত্রে অভিনয় করতে দেখা যায়নি পবনকে।

মিথরি মেকার্সের ব্যানারে নির্মিত হবে ‘পিএসপিকে২৮’। গান রচনা করবেন দেবী শ্রী প্রসাদ। চলতি বছরেই সিনেমার শুটিং শুরু হবে। তার আগে নির্মাতা সিনেমা সংক্রান্ত আনুষ্ঠানিক ঘোষণা দিবেন অর্থাৎ কাস্ট ও ক্রুর বিষয়ে। আগামী বছরে এই সিনেমা মুক্তি দেয়ার পরিকল্পনাও রয়েছে।

পবন কল্যাণ অভিনীত সর্বশেষ সিনেমা ‘বাকিল সাব’ মুক্তি পেয়েছে বছর দুয়েক আগে। এই সিনেমা ছাড়াও তারকার হাতে রয়েছে দুটি প্রজেক্ট।

অন্যদিকে অভিনেত্রী সামান্থা আক্কিনেনি বর্তমানে ‘কাতুবাকুলা রেন্ডু কাদাল’ সিনেমা নিয়ে ব্যস্ত রয়েছেন। এছাড়াও ‘শকুন্তলাম’ সিনেমাতেও দেখা যাবে তাকে। জানা গেছে এই দুই সিনেমা ছাড়াও অশ্বিন সারাবানাম পরিচালিত একটি ভৌতিক সিনেমায় অভিনয় করবেন এই নায়িকা।

এমন আরো সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ বিনোদন