এসেছে ‘ডোন্ট লুক আপ’ চলচ্চিত্রের ট্রেলার

লিওনার্দো ডিক্যাপ্রিও ও জেনিফার লরেন্স সহ তারকাবহুল ‘ডোন্ট লুক আপ’ চলচ্চিত্রের ট্রেলার মুক্তি পেয়েছে।

সায়েন্স ফিকশন ব্ল্যাক কমেডি ঘরানার ‘ডোন্ট লুক আপ’ চলচ্চিত্রে লিওনার্দো ডিক্যাপ্রিও একজন জ্যোতির্বিজ্ঞানের অধ্যাপক ও নভোচারী, আর তার ছাত্রী জেনিফার লরেন্স। তারা দুজন বুঝতে পারেন, পৃথিবীর দিকে একটি ভয়ংকর ধূমকেতু ছুটে আসছে, যা পৃথিবীকে ধ্বংস করে দিতে পারে।

ট্রেলারের শুরুতে দেখা যায়, প্যানিক অ্যাটাকে ভুগছেন ডিক্যাপ্রিও। লরেন্স স্ক্রিনে কিছু একটি দেখে হতভম্ব হয়ে যান। শহরে নাগরিকদের আন্দোলন করতে দেখা যায়। ডিক্যাপ্রিও ও লরেন্স হোয়াইট হাউজে এক মিটিংয়ে, আর লরেন্স বলেন, “একটি ধূমকেতু পৃথিবীর দিকে এগিয়ে আসছে।“ উত্তরে লরেন্সকে থামিয়ে দিয়ে প্রেসিডেন্ট বলেন, “আপনি কি জানেন, পৃথিবী শেষ হয়ে যাওয়া বিষয়ক কতগুলো মিটিং করা হয়েছে গত দুই বছরে?”

‘ডোন্ট লুক আপ’ চলচ্চিত্রে ডিক্যাপ্রিও ও জেনিফার লরেন্স ছাড়াও অভিনয় করেছেন রব মরগান, মেরিল স্ট্রিপ, ক্রিস ইভানস, ম্যাথিও পেরি, জোনাহ হিল, মার্ক রাইলান্স, টাইলার পেরি, রন পার্লম্যান, আরিয়ানা গ্র্যান্ডে, কেট ব্ল্যানশেট ও হিমেশ প্যাটেল।

আগামী ২৪ ডিসেম্বরে ‘ডোন্ট লুক আপ’ চলচ্চিত্রটি নেটফ্লিক্সে মুক্তি পাবে। এর আগে ১০ ডিসেম্বর প্রেক্ষাগৃহে চলচ্চিত্রটি মুক্তি দেওয়া হবে।

এমন আরো সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ বিনোদন