অন্তর্জালে যুক্ত হলেন মিম

‘অন্তর্জাল’ সিনেমায় সিয়াম ও সুনেরাহ বিনতে কামালের পর এবার যুক্ত হলেন বিদ্যা সিনহা মিম। ‘ঢাকা অ্যাটাক’ খ্যাত পরিচালক দীপংকর দীপন এর নতুন এই সিনেমায় অভিনয় করতে দেখা যাবে এই তিন তারকাকে। সিনেমায় মিমের ভূমিকা থাকবে একজন আইটি বিশেষজ্ঞ হিসেবে।

২০ জুন মিম ছবিটির নির্মাণ প্রতিষ্ঠান মোশন পিপল স্টুডিওর সঙ্গে চুক্তিতে স্বাক্ষর করেছেন। বাংলা ট্রিবিউন অনলাইনকে দীপন বলেন, ‘সাইবার অ্যাটাকের ক্ষেত্রে দেশে তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিভাগের বিজিডি-ই-গভ সাইটের একজন কর্মকর্তা হিসেবে প্রতিনিধিত্ব করবেন বিদ্যা সিনহা মিম। তিনি দেশের বাইরে থেকে প্রযুক্তি ও সাইবার বিষয়ে পড়াশোনা করে আসা তরুণী। তবে তার চরিত্রে রয়েছে উত্থান-পতন ও নাটকীয়তা।’

সিনেমা প্রসঙ্গে মিম জানান, প্রযুক্তিখাত ও সাইবার দুনিয়ায় মেয়েদের এগিয়ে আসার অনুপ্রেরণা তৈরিতে তিনি এই সিনেমায় যুক্ত হয়েছেন। তার মতে, এই ধরনের গল্প ও চরিত্র বাংলা সিনেমায় এর আগে কখনো দেখা যায়নি। তাই এই সিনেমায় যুক্ত হতে পেরে তিনি খুবই আনন্দবোধ করছেন। এছাড়াও পরিচালক দীপংকর দীপনের সাথে কাজ করার আগ্রহ তার অনেক দিনের। অবশেষে ‘অন্তর্জাল’ সিনেমা দিয়ে তার এই ইচ্ছা পূরণ হতে যাচ্ছে।

এমন আরো সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ বিনোদন