শাহরুখের ওটিটি প্লাটফর্ম বাজারে

নতুন ওটিটি প্লাটফর্মের ঘোষণা করলেন শাহরুখ খান। ওটিটিতে তার এই প্রজেক্টের নাম ‘এসআরকে প্লাস’।

সম্প্রতি সামাজিক যোগাযোগমাধ্যমে নিজেই এ ঘোষণা দিয়েছেন ‘কিং খান’। নিজের জনপ্রিয় সিনেমা ‘কুছ কুছ হোতা হ্যায়’-এর একটি সংলাপ অন্যভাবে লিখেছেন শাহরুখ, ‘ওটিটির দুনিয়ায় কিছু কিছু হতে চলেছে’।

শাহরুখের ওটিটি প্লাটফর্মে আগমনে দারুণ উচ্ছ্বসিত তার ভক্তরা। সবাই ভেবেছিলেন, কোনো ওটিটি প্ল্যাটফর্মে নিজের নতুন অনুষ্ঠান, সিরিজ বা সিনেমা আনছেন শাহরুখ। কিন্তু সেই গুঞ্জনে উড়িয়ে দিয়েছেন সালমান খান!

এমনটি জানিয়েছে ভারতীয় সংবাদমাধ্যম ইন্ডিয়ান এক্সপ্রেস। শাহরুখকে শুভেচ্ছা জানিয়ে সালমান লিখলেন, ‘আজকের পার্টি আমার তরফ থেকে। নতুন ওটিটি অ্যাপের জন্য শুভেচ্ছা’। তবে সালমান ছাড়াও শাহরুখকে শুভেচ্ছা জানিয়েছেন করণ জোহর ও অনুরাগ কশ্যপ।

করোনা-পরিস্থিতিতে বন্ধ হয়ে যায় প্রেক্ষাগৃহ। তখন বিনোদনের খোঁজে ওটিটি প্লাটফর্মগুলোর শরণাপন্ন হয় মানুষ—অনেকের ধারণা, তা দেখেই ওটিটি প্লাটফর্ম খোলার পরিকল্পনা করেছেন শাহরুখ। এছাড়াও কিন্তু তার নিজের ‘রেড চিলি এন্টারটেইনমেন্টস’ নামে একটি প্রযোজনা সংস্থাও আছে।

উল্লেখ্য, আগামী বছরের শুরুতেই মুক্তি পেতে যাচ্ছে শাহরুখ খানের নতুন সিনেমা ‘পাঠান’। এছাড়াও অ্যাটলি ও রাজকুমার হিরানির সঙ্গে দুটি প্রকল্পে কাজ করছেন তিনি। এতো কিছুর মধ্যে হঠাৎ নতুন ওটিটি প্রকল্প ঘোষণা করলেন শাহরুখ খান।

এমন আরো সংবাদ

রিপ্লাই দিন

আপনার মন্তব্য লিখুন
আপনার নাম লিখুন

fourteen − twelve =

সর্বশেষ বিনোদন