মোজা চোর ব্যাটম্যান!

সিনেমার শুটিং সেট থেকে প্রপ্স চুরির ঘটনা নতুন কিছু নয়। অনেক শিল্পীই স্বীকার করেছেন, তারা সেট থেকে প্রপ্স চুরি করেছেন। সেই তালিকায় এবার যোগ হলো নতুন ব্যাটম্যান রবার্ট প্যাটিনসনের নাম।

তার করা ব্যাটম্যান সিনেমার মুক্তির পর থেকেই বিশ্বজুড়ে অবিশ্বাস্য ব্যবসা করছে। ইতিমধ্যে ৪০০ মিলিয়ন মার্কিন ডলার আয় করেছে সিনেমাটি। ভক্ত ও সমালোচকেরাও প্রশংসায় করছেন ব্যাটম্যান সিরিজের নতুন সংস্করণের।

কিন্তু এতো প্রশংসা যার জন্য সেই প্যাটিনসনের বিরুদ্ধে উঠেছে কয়েক জোড়া মোজা চুরির অভিযোগ! ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন প্যাটিনসন নিজেই। ব্রিটিশ গণমাধ্যম বিবিসিকে দেয়া এক সাক্ষাৎকারে তিনি জানিয়েছেন, সিনেমার সেট থেকে তিনি মোজা চুরি করেছেন। প্যাটিনসন বলেন, ‘শুটিং সেট থেকে কিছু বাড়িতে নেয়া প্রায় অসম্ভব। তবে প্রচুর মোজা নিতে পেরেছিলাম। আমার সব মোজাই ব্যাটম্যানের সেট থেকে নেয়া।’

এই সাক্ষাৎকারে অভিনেতা চুরি করে ধরা পড়ার কথাও স্বীকার করেছেন। ওয়ার্নার ব্রোস রবার্ট প্যাটিনসনকে এই অভ্যাস ছাড়তে বলেছে। তারা বলেছে, ‘কয়েকটা নাও ঠিক আছে, কিন্তু তুমি তো প্রতিদিনই মোজা নিচ্ছো, তোমার কতো জোড়া মোজা লাগে!’

প্রায় এক বছর ধরে শুটিং করে সামান্য কয়টা মোজাই সরাতে পেরেছেন প্যাটিনসন। ব্যাটম্যান সুটের দিকে যে প্যাটিনসনের চোখ পড়েনি তাই বেশি! কিন্তু ইতিমধ্যে ব্যাটম্যানের আরো একটি সিনেমা মোটামুটি চূড়ান্ত হওয়াতে হয়তো লোভ সংবরণ করেছেন ব্রিটিশ তারকা রবার্ট প্যাটিনসন। কারণ তার গায়েই আরো একবার শোভা পাবে ব্যাটম্যানের পোশাক।

এমন আরো সংবাদ

রিপ্লাই দিন

আপনার মন্তব্য লিখুন
আপনার নাম লিখুন

7 + 14 =

সর্বশেষ বিনোদন