মাদার তেরেসাকে নিয়ে সালমানের চিত্রকর্ম প্রদর্শনী

বলিউডের ‘ভাইজান’ সালমান খান সিনেমার শুটিং থেকে ফুরসত পেলেই ডুব দেন নিজের দুনিয়ায়। জিমে শারীরিক কসরৎ তার নিয়মিত কাজ। এর বাইরে নিজের ফার্ম হাউসে চাষবাসও করেন। আশপাশ পরিষ্কার-পরিচ্ছন করার কাজেও নেমে পড়েন। কখনো কখনো নিজেই আস্তাবলে ঢুকে ঘোড়াগুলোর সেবা-যত্ন করেন।
আরো এটি কাজ তিনি করেন, তিনি ছবি আঁকেন! সালমানের ছবি আঁকার শখ অবশ্য আজ থেকে নয়। দীর্ঘদিন ধরেই তিনি ছবি আঁকছেন। সময় পেলেই ছবি আঁকতে বসে পড়েন। ক্যানভাসে নিজের মনের ভাব ফুটিয়ে তোলেন। নিজের আঁকা ছবি বিক্রির অর্থ একাধিকবার সমাজকল্যাণমূলক কাজেও লাগিয়েছেন ‘ভাইজান’।

সম্প্রতি সালমান খান ইনস্টাগ্রামে একটি ভিডিও আপলোড করেছেন। সেখানে দেখা যায়, একেবারে দাবাং কায়দায় কখনো বসে, কখনো শুয়ে সালমান ক্যানভাসে ছবি আঁকছেন। তার রং-তুলির ছোঁয়ায় গড়ে উঠছে মাদার তেরেসার অবয়ব। এই ভিডিও পোস্ট করে সালমান লিখলেন, ‘তুমি যা খুশি তাই করতে পারো, কিন্তু মাকে কখনো বিরক্ত করবে না।’ এই ভিডিওর মধ্যে দিয়েই সালমান নারী দিবসের শুভেচ্ছা জানিয়েছেন।

সালমানের রঙের ছটায় ফুটে ওঠা নানা ছবি এবার দেখতে পাচ্ছেন তার অনুরাগীরা। সালমনের আঁকা ছবি নিয়ে মুম্বাইয়ের ‘গ্যালারি জি’তে অনুষ্ঠিত হচ্ছে চিত্রপ্রদর্শনী। এমন খবর বেরিয়েছে ভারতীয় সংবাদমাধ্যম ইন্ডিয়ান এক্সপ্রেস-এ-এ।

সালমান খানের এই একক চিত্র-প্রদর্শনীর শিরোনাম ‘মাদারহুড : অ্যান আর্টিস্টিক ওড টু মাদার তেরেসা’। মাদার তেরেসার মানবিক ও সমাজকল্যাণমূলক কাজের অনুপ্রেরণা থেকেই এবারের সিরিজ তৈরি করেছেন বলিউড ‘সুলতান’।

এমন আরো সংবাদ

রিপ্লাই দিন

আপনার মন্তব্য লিখুন
আপনার নাম লিখুন

3 × three =

সর্বশেষ বিনোদন