পরজন্মে মেয়ে নয়, ছেলে হতে চান তিনি

আলোচিত ‘পুষ্পা-দ্য রাইজ’ সিনেমার অভিনেত্রী রাশ্মিকা মান্দানা। ভারতের ‘ন্যাশনাল ক্রাশ’ হিসেবে পরিচিত এই দক্ষিণী অভিনেত্রী তার ভক্তদের জন্য মন খারাপ করার মতো বক্তব্য দিয়েছেন। পরজন্মে আর মেয়ে নয়, ছেলে হয়ে জন্ম নিতে চান রাশ্মিকা! কি কারণে এই ইচ্ছে তার? আসুন জেনে নিই।

সম্প্রতি এক সাক্ষাৎকারে অভিনেত্রী বলেন, ‘যদি কোনো মেয়ে বাইরে বের হতে চায়, তাহলে তার প্রস্তুত হতেই ঘণ্টাখানেক সময় নিতে হয়। ছেলেরা শুধু প্যান্ট আর শার্ট পরেই বাইরে যেতে পারে। মেকআপ বা অন্য কিছুর প্রয়োজন নেই।’

অভিনেত্রী আরো বললেন, “পুষ্পা সিনেমা করতে করতেই ‘আদাভাল্লু মিকু জোহারলু’ নামের সিনেমাতে কাজ করেছি। প্রতিটি চরিত্রের আলাদা পোশাক ছিল। একজন নারী হিসাবে এতো পোশাক নিয়ে খুবই কঠোর পরিশ্রম করতে হয়েছে আমাকে। অবশ্যই, আমি পরজন্মে ছেলে হয়ে জন্মাতে চাই!”

ভারতীয় গণমাধ্যম হিন্দুস্তান টাইমস-এর-এর খবর অনুযায়ী, হায়দ্রাবাদে রাশ্মিকা তার আগামী সিনেমা ‘আদাভাল্লু মিকু জোহারলু’ মুক্তির বিষয়ে সাংবাদিকদের সঙ্গে কথা বলতে গিয়ে এই ইচ্ছের কথা জানান। এই চলচ্চিত্রে রাশ্মিকার সঙ্গে অভিনয় করছেন সর্বানন্দ। এছাড়াও অভিনয় করেছেন রাধিকা, খুশবু, উর্বশী প্রমুখ। কিশোর তিরুমালা পরিচালিত এই চলচ্চিত্রের প্রযোজনা করেছেন চেরুকুরি সুধাকর।

এমন আরো সংবাদ

রিপ্লাই দিন

আপনার মন্তব্য লিখুন
আপনার নাম লিখুন

twenty − 15 =

সর্বশেষ বিনোদন