নেটফ্লিক্সে আসছে কুইজ শো

বিশ্বের সবচেয়ে বড় ওটিটি প্ল্যাটফর্ম নেটফ্লিক্স-এ আসছে নতুন একটি কুইজ শো—‘ট্রিভিয়া কোয়েস্ট’। এই অনুষ্ঠানটি ‘ট্রিভিয়া ক্র্যাক’ নামেন এন্ড্রয়েড গেম/অ্যাপ থেকে অনুপ্রাণিত। এই অনুষ্ঠানে থাকবে ২৪টি ‘মাল্টিপল চয়েস’ প্রশ্ন। কলা, বিজ্ঞান থেকে শুরু করে একাধিক বিষয়ে থাকবে প্রশ্ন।

নেটফ্লিক্স-এর গ্রাহকদের প্রধান কাজ হবে নায়ক উইলিকে সাহায্য করা। সে ট্রিভিয়া ল্যান্ডের বাসিন্দাদের এক খলনায়কের হাত থেকে বাঁচাতে সাহায্য করবে। পুরোটাই হবে সাধারণ জ্ঞানের ভিত্তিতে। এতে সত্যিকারের কোনো পুরস্কার না থাকলেও গ্রাহকেরা একটি পর্ব পুনরায় খেলে পয়েন্ট বাড়াতে পারবেন এবং ‘নির্দিষ্ট সমাপ্তি’র পথে এগিয়ে যেতে পারবেন।

পুরো ব্যাপারটা কল্পিত হলেও একটি বিশুদ্ধ প্রতিযোগিতা হবে বলে মনে করছেন অনুষ্ঠান কর্তৃপক্ষ।এই ‘কুইজ শো’ সেসব ডিভাইসেই খেলা যাবে সেগুলোতে ‘ইন্টারেক্টিভ নেটফ্লিক্স’ রয়েছে। যার মধ্যে বেশিরভাগ আধুনিক ব্রাউজার, মোবাইল ডিভাইস ও স্মার্ট টিভি উল্লেখযোগ্য।

বিনোদনভিত্তিক সংবাদ প্রকাশক পিপল ডট কম-এর খবর অনুযায়ী, খুব শীঘ্রই এই ‘ট্রিভিয়া কোয়েস্ট’-এর পরীক্ষামূলক সম্প্রচার শুরু করবে নেটফ্লিক্স। প্রতিষ্ঠানের পক্ষ থেকে জানানো হয়েছ, এই ধরণের অনুষ্ঠান যদি ভবিষ্যতে আরো শুরু হয় তাহলে অবাক হওয়ার কিছু নেই।

উল্লেখ্য, নিজেদের এক নম্বর অবস্থান ধরে রাখতে নেটফ্লিক্স নানা ধরণের পরীক্ষা-নিরীক্ষা করে যাচ্ছে। কিছুদিন আগে নতুন এক ফিচারও এনেছে তারা। ব্যবহারকারীরা এখন ‘কন্টিনিউ ওয়াচিং’ তালিকা থেকে কনটেন্ট মুছে ফেলতে পারবেন। বিভিন্ন গেম সংযুক্ত করার ঘোষণাও দিয়েছিল নেটফ্লিক্স।

এমন আরো সংবাদ

রিপ্লাই দিন

আপনার মন্তব্য লিখুন
আপনার নাম লিখুন

nineteen − 14 =

সর্বশেষ বিনোদন