কোরবানি ঈদে অনন্ত জলিলের ‘দিন : দ্য ডে’

বাংলাদেশের অ্যাকশন সিনেমার চিত্রনায়ক অনন্ত জলিলের দাবি, দর্শকদের তিনি সবসময় নতুন কিছু উপহার দিতে চান। কারো পছন্দ হোক বা না হোক, অনন্ত জলিল ও তার স্ত্রী বর্ষা ঢালিউডের অন্যতম জনপ্রিয় জুটি। ২০১৪ সালে ‘মোস্ট ওয়েলকাম টু’ সিনেমায় সর্বশেষ এই জুটিকে একসঙ্গে অভিনয় করতে দেখা গেছে। এরপর দীর্ঘ সাত বছর বিরতি নেন তারা। এবার মুক্তি পেতে যাচ্ছে এ জুটির নতুন সিনেমা ‘দিন : দ্য ডে’।

বাংলাদেশি প্রযোজনা সংস্থা মুনসুন ফিল্মস এবং ইরানের যৌথ প্রযোজনায় সিনেমাটি বানাতে খরচ হয়েছে প্রায় ১২০ কোটি টাকা, দাবি মুনসুন ফিল্মস-এর চেয়ারম্যান অনন্ত জলিলের।

বেসরকারি টেলিভিশন চ্যানেল সময়-এর তথ্য অনুসারে, বহুল প্রতীক্ষিত সেই সিনেমা খুব শীঘ্রই মুক্তি দেয়া হবে। উত্তরার হাভেলি রেস্তোরাঁয় অনুষ্ঠিত এক সংবাদ সম্মেলনে অনন্ত ঘোষণা দিয়েছেন, যদি সব ঠিক ঠাক থাকে তাহলে সামনের কোরবানি ঈদে মুক্তি পাবে তার নতুন সিনেমা ‘দিন : দ্য ডে’।

উল্লেখ্য, মুক্তির আগে এই সিনেমার কয়েকটি গান প্রকাশের ঘোষণা দেন অনন্ত। সে অনুযায়ী, শুক্রবার অনন্ত জলিলের নিজস্ব ইউটিউব চ্যানেলে মুক্তি পেয়েছে ‘তোকে রাখবো খুব আদরে’ শিরোনামে একটি গান। গানটির কথা লিখেছেন স্নেহাশীষ ঘোষ। সুর ও সংগীতের পাশাপাশি গানটিতে কণ্ঠ দিয়েছেন ইমরান মাহমুদুল। তার সঙ্গে কণ্ঠ দিয়েছেন আনিসা।

ইরানের পাশাপাশি তুর্কি, আফগানিস্তান ও ইরানের চোখ মনোরম সব লোকেশনে চিত্রায়িত হয়েছে এই সিনেমা। এই সিনেমায় দর্শকেরা ভিন্ন আমেজ পাবেন বলে মনে করছেন অনন্ত জলিল।

এমন আরো সংবাদ

রিপ্লাই দিন

আপনার মন্তব্য লিখুন
আপনার নাম লিখুন

one × five =

সর্বশেষ বিনোদন