প্রেমে ব্যর্থতাই কুমার শানুর সাফল্যের চাবিকাঠি

১৯৮৭ সালে প্রথমবারের মতো বলিউডে কাজ শুরু। তারপর একের পর এক হিট গান উপহার দিয়েছেন। ভারতীয় সিনেমার গানের ইতিহাসে কুমার শানু এক জীবন্ত কিংবদন্তি।
তবে এই শিল্পীর শুরুটা ১৯৮৫ সালে বাংলাদেশের সিনেমায় গানের মাধ্যমে। তিনি প্রথম প্লেব্যাক করেছিলেন শিবলি সাদিক পরিচালিত ‘তিন কন্যা’ ছবির ‘তিন কন্যা এক ছবি’ গানটি গেয়ে।

সম্প্রতি ভারতীয় একটি টেলিভিশনের মিউজিক রিয়ালিটি শো ‘সুপার সিঙ্গার সিজন থ্রি’-এর বিচারকের আসনে বসে জীবনের এক অজানা গল্প বলেছেন তিনি।
প্রথম প্রেমের ব্যর্থতা একজন মানুষকে কিভাবে তুমুল জনপ্রিয় কণ্ঠশিল্পী কুমার শানু হতে সাহায্য করেছে সেই ঘটনা উল্লেখ করেছেন তিনি।

ক্যারিয়ারের শুরুতে একটি মেয়ের প্রেমে পড়েন তিনি।  কিন্তু তখন শানুর অর্থ ও খ্যাতি কিছুই না থাকায় প্রেম প্রত্যাখান করেছিলেন মেয়েটি। এতো বছর পরেও সেই দুঃখ বুকে লালন করছেন তিনি। সেই ব্যর্থতাই তার সাফল্যের চাবিকাঠি, এমনটাই দাবি করলেন কুমার শানু। এমনকি সুপার সিঙ্গার-এর মঞ্চ থেকে মেয়েটির জন্য এক বার্তাও দিলেন এই সংগীতশিল্পী।

এই অনুষ্ঠানের সঞ্চালক অভিনেতা যিশু সেনগুপ্ত প্রশ্ন করেন কুমার শানুকে প্রশ্ন করেন, ‘আজ এই সময়ে দাঁড়িয়ে সেও নিশ্চয়ই দেখছে এই শো, তুমি কি তাকে কোনো কথা বলতে চাও?’ কুমার শানু সেই মেয়ের উদ্দেশ্যে বলেন, তুমি যেদিন আমাকে ফিরিয়ে দিয়ে খুব ভালো করেছিলে, সেজন্যই আমি কুমার শানু হতে পেরেছি। ধন্যবাদ।’

এমন আরো সংবাদ

রিপ্লাই দিন

আপনার মন্তব্য লিখুন
আপনার নাম লিখুন

15 + fifteen =

সর্বশেষ বিনোদন