এবার বড়পর্দায় পরিচালক অনির্বাণ

বড়পর্দার জনপ্রিয় নায়ক অনির্বাণ ভট্টাচার্য্য আবার ক্যামেরার পেছনে, পরিচালকের ভূমিকায়। ওয়েব সিরিজ ‘মন্দার’র সাফল্যের পর পূর্ণদৈর্ঘ্যে চলচিত্র পরিচালনা করছেন তিনি। বাদল সরকারের জনপ্রিয় নাটক ‘বল্লভপুরের রূপকথা’ সিনেমার পর্দায় তুলে আনছেন অনির্বাণ।

এসভিএফ-এর প্রযোজনায় নির্মিতব্য এই সিনেমার পোস্টার সামনে এসেছিল এবছরের গোড়াতেই। পোস্টারে দেখা যায়, আলো-আঁধারি পরিবেশ, রাজবাড়ির সামনে একটি কামান রাখা। দূরে অন্ধকার ভেদ করে ছুটে চলা একটি গাড়ি। কালচে বেগুনি রঙের আকাশে বিশাল এক চাঁদ, যেন রহস্যের জাল বুনছে।

ভারতীয় সংবাদমাধ্যম আনন্দবাজার পত্রিকা বলছে, এই সিনেমার গল্পে উঠে আসবে বল্লভপুর রাজবাড়ির শেষ বংশধরের অবাক করা এক গল্প। জরাজীর্ণ রাজবাড়ির বাসিন্দা মাত্র দুজন। তাদের আর্থিক পরিস্থিতি রাজবাড়ির মতোই জরাজীর্ণ। গলা পর্যন্ত ঋণে ডুবে আছে তারা। ঋণ মেটানোর মতো সম্পত্তিও অবশিষ্ট নেই। তাহলে কি করে চলে এই দুই বাসিন্দার জীবন? গল্পের চমক নাকি সেখানেই লুকিয়ে।

তবে প্রযোজনা সংস্থা এসভিএফ-এর পক্ষ থেকে জানানো হয়েছে, ‘বল্লভপুরের রূপকথা’ একটি হরর কমেডি ঘরনার সিনেমা। কিন্তু মুখ্য চরিত্রে কারা অভিনয় করছেন জানানো হয়নি। কিন্তু মুক্তির তারিখ জানিয়ে দেয়া হয়েছে। এবছরের ২১ অক্টোবর বড়পর্দায় মুক্তি পাবে অনির্বাণের ‘বল্লভপুরের রূপকথা’।

এমন আরো সংবাদ

রিপ্লাই দিন

আপনার মন্তব্য লিখুন
আপনার নাম লিখুন

12 − four =

সর্বশেষ বিনোদন