অনেকদিন পর নতুন সিনেমা নিয়ে ফিরছেন আনুষ্কা

দীর্ঘ বিরতির পর ফের বড় পর্দায় ফিরছেন আনুষ্কা শর্মা। বড়পর্দায় ঝুলন গোস্বামীর বায়োপিকে মুখ্য ভূমিকায় অভিনয় করবেন তিনি। সিনেমার নাম ‘চাকদা এক্সপ্রেস’। পরিচালনায় রয়েছেন প্রসিত রায়।

বায়োপিক এখন বলিউডের নতুন ট্রেন্ড। সেই ট্রেন্ডে এবার গা ভাসালেন ক্রিকেটার ভিরাটের সহধর্মিনী আনুষ্কা। তাও আবার ক্রিকেটারের ভূমিকায়। এর আগে সালমান খানের বিপরীতে ‘সুলতান’ সিনেমায় কুস্তিগিরের চরিত্রে অভিনয় করেছিলেন এই অভিনেত্রী।

ভারতীয় সংবাদমাধ্যম ইন্ডিয়ান টাইমস জানিয়েছে, নিজেকে ক্রিকেটার ঝুলন গোস্বামী রুপে প্রস্তুত করছেন আনুষ্কা। সম্প্রতি মুম্বাইয়ের একটি মাঠে প্রশিক্ষণের পাশাপাশি নেটে বোলিং প্র্যাকটিস করেছেন। ঝুলনের ফাস্ট বোলিং পর্দায় নিঁখুতভাবে ফুটিয়ে তুলতে চাইছেন তিনি। তাই প্রশিক্ষণে কোনো কসুর করছেন না। লন্ডনে টানা ৩০ দিন শুটিং হবে এই সিনেমার।

উল্লেখ্য, আনুষ্কার অনুশীলনে বিশেষভাবে সাহায্য করছেন ঝুলন গোস্বামী নিজেই। তবে স্বামী বিরাট কোহলির কাছ থেকে পরামর্শ পাচ্ছেন কিনা সে বিষয়ে মুখ খোলেননি অনুষ্কা। ট্রেনিং শেষেই শুরু সিনেমার শুটিং।

‘চাকদা এক্সপ্রেস’ সিনেমার কাহিনি ও চিত্রনাট্য লিখেছেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। সিনেমাটি প্রযোজনার দায়িত্বে আছে আনুষ্কা ও তার ভাই কর্ণেশ শর্মার ক্লিন স্লেট ফিল্মস।

এমন আরো সংবাদ

রিপ্লাই দিন

আপনার মন্তব্য লিখুন
আপনার নাম লিখুন

four × one =

সর্বশেষ বিনোদন