শকুন্তলা চরিত্রে সামান্থা 

ধ্রুপদী সংস্কৃত ভাষার বিশিষ্ট কবি ও নাট্যকার কালিদাসের জনপ্রিয় কাব্য ‘শকুন্তলা’র কাহিনী নির্ভর একটি সিনেমা তৈরি হচ্ছে। সিনেমার নাম রাখা হয়েছে ‘শকুন্তলম’। সিনেমাটি পরিচালন করছেন গুণশেখর। প্রযোজনা করছেন নীলিমা গুণা ও দিল রাজু।
দক্ষিণী সিনেমার জনপ্রিয় অভিনেত্রী সামান্থা রথ প্রভুকে দেখা যাবে শকুন্তলা চরিত্রে। এই সিনেমায় রাজা দুষ্মন্তের চরিত্রে দেখা যাবে দেব মোহনকে।
নিজের ইনস্টাগ্রাম প্রোফাইলে এই সিনেমার ফার্স্ট লুক পোস্টার শেয়ার করেছেন অভিনেত্রী সামান্থা প্রভু। ছবি পোস্ট করে সামান্থা লিখেছেন, ‘শকুন্তলম ছবির ফার্স্ট লুক। শকুন্তলমের শকুন্তলা’।
পোস্টারে একটি পাথরের উপরে বসে আছেন সামান্থা, পাশেই কলস। তার সঙ্গে বন্য পরিবেশে ময়ূর, হরিণ, হাঁসসহ নানা পশুপাখি রয়েছে। নেট দুনিয়ায় অভিনেত্রীর এমন ছবি পোস্ট হতেই রীতিমতো হইচই শুরু হয়ে গেছে।
উল্লেখ্য, ‘দ্য ফ্যামিলি ম্যান’ সিরিজের দ্বিতীয় সিজনে দুর্দান্ত অভিনয় করেছিলেন অভিনেত্রী সামান্থা। এরপর সামান্থাকে শেষবার পর্দায় দেখা গেছে দক্ষিণের জনপ্রিয় অভিনেতা আল্লু অর্জুনের ‘পুষ্পা দ্য রাইজ’ সিনেমায়। সামান্থা এই সিনেমায় একটি জনপ্রিয় আইটেম গান করেছেন।

এমন আরো সংবাদ

রিপ্লাই দিন

আপনার মন্তব্য লিখুন
আপনার নাম লিখুন

six + ten =

সর্বশেষ বিনোদন