অবশেষে মুক্তি পাচ্ছে ‘কেজিএফ টু’

 

কেজিএফ ভক্তদের অপেক্ষার অবসান হতে যাচ্ছে। ঘোষণা করা হয়েছে ‘কেজিএফ চ্যাপ্টার টু’-এর মুক্তির তারিখ। একই সসঙ্গে প্রকাশ্যে এলো ছবির নতুন পোস্টার। সোমবার (২১ ফেব্রুয়ারি) সামাজিক যোগাযোগমাধ্যম টুইটারে পোস্ট করা হয় ছবির নতুন পোস্টার।

নতুন পোস্টারে লেখা ‘রাইজ অফ রকি’। প্রথম পর্বটি ছিল গ্যাংস্টারদের নিয়ে, তাতে দুর্দান্ত মারদাঙ্গা অভিনয় করে গোটা ভারত মাতিয়েছিলেন কন্নড় সুপারস্টার যশ। এবার ‘চ্যাপ্টার টু’-তে তার সাথে অভিনয় করবেন বলিউড তারকা সঞ্জয় দত্ত। এছাড়া এই সিনেমা রাবিনা ট্যান্ডন, শ্রীনিধি শেট্টির মতো তারকাদের দেখা যাবে বিভিন্ন চরিত্রে। ভারতের সংবাদমাধ্যম এবিপি নিউজ তাই বলছে খবর।

উল্লেখ্য, ভারতের দক্ষিণের কন্নড় ফিল্ম ইন্ডাস্ট্রির বড় বাজেটের সিনেমা ‘কেজিএফ চ্যাপ্টার ওয়ান’ ২০১৮ সালের শেষের দিকে মুক্তি পায়। মুক্তির পর শুধু ভারতে নয়, বিশ্বব্যাপী ভারতীয় সিনেমাপ্রেমীদের মধ্যে ব্যাপক সাড়া ফেলেছিল এই সিনেমা। বক্স অফিসে গড়েছিল ইতিহাস।

‘কেজিএফ চ্যাপ্টার ২’ পরিচালন করছেন প্রশান্ত নীল এবং প্রযোজনার দায়িত্বে আছে ‘হোমবেল ফিল্মস’। করোনার কারণে প্রায় আট মাস পিছিয়ে দেয়া হয়েছিল সিনেমার তারিখ। বিশ্বজুড়ে কন্নড়, তেলুগু, তামিল, হিন্দি ও মালয়লম ভাষায় আগামী ১৪ এপ্রিল মুক্তি পাবে ‘কেজিএফ ২’।

এমন আরো সংবাদ

রিপ্লাই দিন

আপনার মন্তব্য লিখুন
আপনার নাম লিখুন

1 × two =

সর্বশেষ বিনোদন