‘বদমেজাজি’ টম ক্রুজ, মুখ খুললেন ম্যানেজার

টম ক্রুজ

‘টম খুবই বদমেজাজি। চোখের পলকে যা খুশি তাই করে দিতে পারে’—এমনটিই দাবি করেছেন হলিউড অভিনেতা টম ক্রুজের প্রথম ম্যানেজার এইলিন বার্লিন। এইলিন
টম ক্রুজের জন্য শেষবার কাজ করেছেন প্রায় ৪০ বছর আগে। ১৯৮৬ সালে ‘টপ গান’ সিনেমা মুক্তির সময় পর্যন্ত টমের পেশাগত সব কাজ সামলাতেন এইলিনই।

কানাডাভিত্তিক বিনোদন সংবাদ ভিত্তিক ওয়েবসাইট স্ক্রিনর‍্যান্ট বলছে, ২০২০ সালে হলিউড তারকা টম ক্রুজের আচরণে ক্ষুব্ধ হয়ে একাধিক কলা-কুশলী ‘মিশন ইম্পসিবল ৭’-এর সেট ছেড়ে বেরিয়ে যান। করোনায় আচরণবিধি মেনে কাজ হচ্ছে না, এমন দাবি করে সবার সঙ্গে নাকি দুর্ব্যবহার করেন টম। এমনই এক ঘটনা প্রসঙ্গে সম্প্রতি মুখ খুললেন ক্রুজের সাবেক ম্যানেজার এইলিন বার্লিন। অনেকে মনে করছেন, মিশন ইম্পসিবল তারকার ব্যক্তিত্বের অন্ধকার দিক উঠে এলো এইলিনের কথায়। বিস্তারিত তথ্য দিয়ে এইলিন টমের সমালোচনাও করেছেন।

এইলিনের বলছেন, টমের ১৯তম জন্মদিনে একটি পত্রিকায় তার সম্পর্কে লেখা প্রকাশের বন্দোবস্ত করেছিলেন এইলিন। কিন্তু টম সেই পত্রিকার অ্যালবামটি ছুঁড়ে মারেন এইলিনের মুখে। ১৯ বছরের টম নাকি চিৎকার করে বলেছিলেন, ‘কোনো কিশোর পত্রিকায় নিজের নাম চাই না আমি!’

এইলিনের মতে, টম সেই বয়সেই নিজেকে প্রাপ্তবয়স্ক হিসেবে দেখতে চাইতেন। সেজন্যই অ্যালবামটি ছুঁড়ে মারেন টম। এই ঘটনায় মুখে আঘাতও পেয়েছিলেন এইলিন। তবে এই দুটি ঘটনাই নয়, টমের বিরুদ্ধে বাজে আচরণের একাধিক অভিযোগ করেছেন তারকারা। যদিও এখনো পর্যন্ত টম এই বিষয়ে প্রকাশ্যে কোনো মন্তব্য করেননি।

এমন আরো সংবাদ

রিপ্লাই দিন

আপনার মন্তব্য লিখুন
আপনার নাম লিখুন

20 + 17 =

সর্বশেষ বিনোদন