ডক্টর স্ট্রেঞ্জের সঙ্গে কি ডেডপুল থাকবে

মার্ভেল স্টুডিওসের নতুন সিনেমা ‘ডক্টর স্ট্রেঞ্জ ইন দ্য মাল্টিভার্স অব ম্যাডনেস’ দেখার অপেক্ষায় অ্যাকশন ও সুপারহিরোপ্রেমীরা। শিগগিরই আসছে এই আলোচিত সিনেমা। অনেকে ধরে নিয়েছিলেন ডক্টর স্ট্রেঞ্জ সিরিজের দ্বিতীয় কিস্তিতে থাকবে আরেক সুপারহিরো ডেডপুল। কিন্তু আশারর মুখ ছাই, এই সিনেমায় থাকছে না সে চরিত্র।

‘ডক্টর স্ট্রেঞ্জ ইন দ্য মাল্টিভার্স অব ম্যাডনেস’-এর দ্বিতীয় ট্রেলার প্রকাশ্যে আসার পর থেকে মার্ভেল ভক্তদের মধ্যে জল্পনা-কল্পনা শুরু—এই সিনেমায় মার্ভেলের আর কোন কোন সুপারহিরোকে এই সিনেমায় দেখা যাবে।
সিনেমার নতুন পোস্টারেম ডেডপুল চরিত্রের প্রতিফলন খুঁজে পেয়েছেন বলে দাবি অনেকের। কিন্তু ডেডপুল চরিত্রের অভিনেতা রায়ান রেনল্ডস নিজেই জানালেন, ডেডপুল এই সিনেমায় থাকছে না। যদিও নতুন ডক্টর স্ট্রেঞ্জ-এর পোস্টারে সত্যিই ডেডপুলের একটি অস্পষ্ট ইমেজ ব্যবহার করা হয়েছে।

নেটফ্লিক্স-এর ছবি ‘দ্য অ্যাডাম প্রজেক্ট’-এর স্ক্রিনিংয়ে এসে সংবাদমাধ্যম ভ্যারাইটিকে রায়ান রেনল্ডস বলেছেন, “হলফ করে বলছি, ওই ছবিতে আমি নেই।”

নতুন ট্রেলারে ডক্টর স্ট্রেঞ্জ অর্থাৎ বেনেডিক্ট কাম্বারব্যাচকে একটি দুঃস্বপ্ন থেকে জেগে উঠতে দেখা যায়। যেখানে ‘স্পাইডার-ম্যান : নো ওয়ে হোম’-এর পরবর্তী পরিস্থিতি নিয়ন্ত্রণ করবে সে।
এই ‘মাল্টিভার্স অফ ম্যাডনেস’ ফিরছেন ওয়াং চরিত্রে বেনেডিক্ট ওয়াং এবং স্কারলেট উইচ চরিত্রে এলিজ়াবেথ ওলসেন। আরো আসবেন ডক্টর ক্রিশ্চিন পালমারের চরিত্রে র‌্যাচেল ম্যাকঅ্যাডামস ও কার্ল মোডোর চরিত্রে চিউএটেল এজিওফোর।

‘ডক্টর স্ট্রেঞ্জ ইন দ্য মাল্টিভার্স অফ ম্যাডনেস’ সিনেমাটি পরিচালনা করছেন স্যাম রাইমি। চিত্রনাট্য লিখেছেন মাইকেল ওয়ালড্রন এবং জেড হ্যালি বারলেট।
আগামী ৬ মে মুক্তি পাবে এই সুপারহিরো সিনেমা।

পূর্বের খবরগুলো‘রেডিও’-তে কি দেখা যাবে
পরবর্তী খবরগুলো‘ডিসপিকেবল মি ফোর’ আসছে

এমন আরো সংবাদ

রিপ্লাই দিন

আপনার মন্তব্য লিখুন
আপনার নাম লিখুন

18 + 2 =

সর্বশেষ বিনোদন