ক্ষতি পোষাতে ‘এইটি থ্রি’ ওটিটি প্ল্যাটফর্মে

ভারতের ক্রিকেট দলের প্রথম বিশ্বকাপ জয়ের ইতিহাস পর্দায় তুলে ধরেছেন পরিচালক কবীর খান। রণবীর সিং ও দীপিকা পাড়ুকোন অভিনীত এই সিনেমার নাম ‘এইটি থ্রি’। সেই বিশ্বকাপে ভারতীয় ক্রিকেট দলের অধিনায়ক কপিল দেবের ভূমিকায় দেখা যায় রণবীর সিংকে। আর কপিলের স্ত্রী রোমি দেবের ভূমিকায় ছিলেন দীপিকা পাড়ুকোন।

গতবছরের শেষের দিকে মুক্তি পাওয়া সিনেমাটি একই সময়ে মুক্তি পাওয়া ‘পুষ্পা : দ্য রাইজ’ এর সঙ্গে বক্স অফিসে টেক্কা দিতে পারেনি। সেই ক্ষতি কাটিয়ে উঠতে এবার ‘এইটি থ্রি’ সিনেমা মুক্তি পাচ্ছে দুটি বড় ওটিটি প্ল্যাটফর্মে। ভারতীয় সংবাদমাধ্যম জি নিউজ বলছে, এই সিনেমার হিন্দি সংস্করণ দেখা যাবে নেটফ্লিক্সে। আর সিনেমার তেলুগু, তামিল ও মালয়লাম সংস্করণ মিলবে ডিজনি প্লাস হটস্টারে।

উল্লেখ্য, ‘এইটি থ্রি’ সিনেমাটি নির্মাণের ঘোষণা হয় ২০১৭ সালে। সেসময় এই ছবির স্যাটেলাইট রাইটস কেনে স্টার গোল্ড। কিন্তু, করোনা-পরবর্তী পরিস্থিতিতে দর্শকদের ছবি দেখার ধরণ বদলে যায়। ওটিটি প্ল্যাটফর্মের জনপ্রিয়তা বৃদ্ধি পেয়েছে। এজন্যই ওটিটিকে বেছে নিয়েছে এই সিনেমার প্রযোজনা সংস্থা। জানানো হয়েছে, ১৮ থেকে ২৫ ফেব্রুয়ারির মধ্যে এই সিনেমার স্ট্রিমিং শুরু হবে।

এই সিনেমায় রণবীর, দীপিকা ছাড়াও অভিনয় করেছেন রাজ ভাসিন, সাকিব সেলিম, অ্যামি ভির্ক, শাহিল খট্টর, চিরাগ পাটেল, যতীন সর্নার প্রমুখ৷

এমন আরো সংবাদ

রিপ্লাই দিন

আপনার মন্তব্য লিখুন
আপনার নাম লিখুন

17 − eight =

সর্বশেষ বিনোদন