‘রকস্টার’-এ নুসরাত জাহান নন, নুসরাত ফারিয়া

নুসরাত ফারিয়া। ছবি : সংগৃহীত

বাংলাদেশের চিত্রনায়িকা নুসরাত ফারিয়া এবং কলকাতার যশ দাশগুপ্ত ‘রকস্টার’ নামের একটি সিনেমায় জুটি বেঁধেছেন। সিনেমাটি পরিচালন করছেন অংশুমান প্রত্যুষ। এই সিনেমায় যশের প্রেমিকা নুসরাত জাহানের বদলে নুসরাত ফারিয়াকে কেন নেয়া হলো তা নিয়ে চলছে আলোচনা।

পরিচালকের দাবি, নতুন জুটির জন্ম দেয়ার জন্যই এদেরকে নেয়া হয়েছে। তাছাড়া চিত্রনাট্যকার হিসেবে ‘ডন বাদশা’, ‘বস’, ‘নটি কে’সহ বেশকিছু সিনেমায় নুসরাত ফারিয়াকে নিয়ে কাজ করেছেন এই পরিচালক। একে অন্যের সাথে ভাল বোঝাপড়া থাকার কারণেই নাকি এই সিদ্ধান্ত।

উল্লেখ্য, জিৎ, অঙ্কুশ, ওমের মতো কলকাতার প্রথম সারির তারকাদের সঙ্গে অভিনয় করেছেন নুসরাত ফারিয়া। এবারই প্রথম যশ দাশগুপ্তকে দেখা যাবে তার বিপরীতে।

আনন্দবাজার পত্রিকার খবর অনুযায়ী, সিনেমাটি বাংলাদেশ-ভারত যৌথ প্রযোজনায় হচ্ছে। বাংলাদেশের শাপলা মিডিয়া ইন্টারন্যাশনাল ও ভারতের অরিন্দম দাস সিনেমাটি প্রযোজনার দায়িত্ব নিয়েছেন। ইতিমধ্যে কলকাতার একটি শুটিং হাউসে সিনেমার কাজ শুরু হয়ে গেছে।

গত বৃহস্পতিবার (১৭ ফেব্রুয়ারি) নুসরাত ফারিয়া ফেসবুকে ‘রকস্টার’ সিনেমা লিখেছেন, ‘আমাদের জার্নি শুরু হলো, ‘‘রকস্টার’’ সিনেমার শুটিং আজ থেকে শুরু হলো। সবার শুভ কামনা নিয়ে এগিয়ে যেতে চাই।’

এদিকে আগামী রোজার ঈদে বাংলাদেশে মুক্তি পাবে নুসরাত ফারিয়া অভিনীত এবং দীপংকর দীপন পরিচালিত ‘অপারেশন সুন্দরবন’ সিনেমা। এই ছবিতে নুসরাতের বিপরীতে অভিনয় করেছেন সিয়াম আহমেদ।

এমন আরো সংবাদ

রিপ্লাই দিন

আপনার মন্তব্য লিখুন
আপনার নাম লিখুন

2 × 4 =

সর্বশেষ বিনোদন